1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
মেসির চোখে বিশ্বকাপের দাবিদার ব্রাজিল - ইছামতী নিউজ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

মেসির চোখে বিশ্বকাপের দাবিদার ব্রাজিল

জুয়েল মিয়া | স্টাফ রিপোর্টার | ঢাকা
  • Update Time : Monday, 17 October, 2022
  • ২১৫ Time View

মেসির চোখে বিশ্বকাপের দাবিদার ব্রাজিল।

সোমবার (১৭ অক্টোবর-২২ইং) এবারের বিশ্বকাপই নিজের শেষ বিশ্বকাপ, এমন ঘোষণা কয়েদিন আগেই দিয়েছিলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। দেশের সেরা তারকাকে তাই ট্রফি জিতিয়ে বিদায় দিতে মুখিয়ে আছেন দলের অন্য সদস্যরা। দলও আছে দারুণ ছন্দে। কিন্তু মেসির চোখে বিশ্বকাপের বড় দাবিদার চিরপ্রতিদ্বন্দ্বি ব্রাজিল। একই তালিকায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্সকেও জায়গা দিয়েছেন ৭ বারের ব্যালন ডি’ অর জয়ী তারকা।

মাসখানেক পর কাতেরর মাটিতে গড়াতে যাচ্ছে এবারের ফুটবল বিশ্বকাপ। কার হাতে উঠতে যাচ্ছে বিশ্ব আসরের শিরোপা তা নিয়ে আগ্রহের কোনো কমই নেই দর্শকদের। বিশ্বকাপের ফেভারিট কারা এমন প্রশ্নের জবাবে বুধবার পাঁচটি দলের নাম বলেছেন মেসি। মেসির ফেভারিটের দলের তালিকায় ব্রাজিল, ফ্রান্সের সঙ্গে ইংল্যান্ড, জার্মানি ও স্পেন থাকলেও নেই আর্জেন্টিনা।

‘আমার মতে, বড় দলগুলো যেমন ব্রাজিল, জার্মানি, ফ্রান্স, ইংল্যান্ড এবং স্পেন এরাই বিশ্বকাপে ফেভারিট। আমি হয়ত অন্য বড় দলের নাম ভুলেও যেতে পারি। তবে আমাকে যদি একটা বা দুইটা দুলের নাম বলতে বলেন তাহলে আমি বলব আজকের অবস্থা ব্রাজিল এবং ফ্রান্স এবারের বিশ্বকাপের সবচেয়ে বড় দুই দাবিদার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *