1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
অবাধ-সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে সবার জন্য সমান সুযোগের তাগিদ-মার্কিন দূতাবাস আফরিন আক্তার - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
আপডেট নিউজ :
আধুনিক বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব নরসিংদী রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত বগুড়ায় বৈশাখী মেলায় ঐতিহ্যবাহী মোরগ লড়াই বগুড়ায় এক শিশুকে গলাকেটে হত্যা নওগাঁয় মোটরসাইকেল দুর্ঘটনায় আক্কেলপুরের স্বামী স্ত্রী নিহত আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে পরিবারের উপর অভিমান করে সিয়ামের আত্মহত্যা বাইশ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বগুড়ার মহাস্থানে জিম্মি করে কলা বোঝাই ট্রাক ছিনতাই-মালিক নিখোঁজ বগুড়া মোকামতলায় অগ্নি কান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি

অবাধ-সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে সবার জন্য সমান সুযোগের তাগিদ-মার্কিন দূতাবাস আফরিন আক্তার

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Monday, 7 November, 2022
  • ২১২ Time View

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ

অবাধ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে রাজনৈতিক দলসহ সব অংশগ্রহণকারীদের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির আহ্বান জানিয়েছেন ঢাকায় সফররত মার্কিন উপ-সহকারী পররাষ্ট্রমন্ত্রী আফরিন আক্তার। তিনটি রাজনৈতিক দলের নেতাদের সঙ্গে বৈঠকে তিনি এ আহ্বান জানান।

সোমবার (৭ই নভেম্বর) ঢাকার মার্কিন দূতাবাস এ তথ্য জানায়। মার্কিন উপ-সহকারী পররাষ্ট্রমন্ত্রী আফরিন আক্তার আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন। বৈঠকে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে রাজনৈতিক দলসহ সব অংশগ্রহণকারীদের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির আহ্বান জানান। এ সময় ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস উপস্থিত ছিলেন। এদিকে মার্কিন উপ-সহকারী পররাষ্ট্রমন্ত্রী সোমবার পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের সঙ্গে বৈঠক করেন। বৈঠক শেষে মাসুদ বিন মোমেন জানিয়েছেন, তারা দুদেশের দ্বিপক্ষীয় বিভিন্ন বিষয়ে সহযোগিতা নিয়ে আলোচনা করেছেন।

এর আগে রোববার (৬ই নভেম্বর) এক বৈঠক শেষে আফরিন আক্তার বলেছিলেন, বাংলাদেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে সহযোগিতা দেবে মার্কিন যুক্তরাষ্ট্র। উল্লেখ্য, গত ৫ নভেম্বর রাতে দুদিনের সফরে ঢাকায় আসেন মার্কিন উপ-সহকারী পররাষ্ট্রমন্ত্রী আফরিন আক্তার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *