1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
কৃষকের উন্নয়নে পরিবেশক সম্মেলন করলেন- স্মার্ট এগ্রোভেট - ইছামতী নিউজ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

কৃষকের উন্নয়নে পরিবেশক সম্মেলন করলেন- স্মার্ট এগ্রোভেট

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ 
  • Update Time : Wednesday, 16 November, 2022
  • ২৫৮ Time View

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ 

বাংলাদেশ কৃষি প্রধান দেশ,তাই দেশের কৃষির উন্নয়নের লক্ষ্যে একযোগে কাজ করে যাচ্ছেন বগুড়ার প্রতিষ্ঠিত কোম্পানি স্মার্ট এগ্রোভেট।

বুধবার (১৬ ই নভেম্বর) সকাল ৯ টায় স্মার্ট এগ্রোভেট কর্তৃক আয়োজিত দিনাজপুর, রংপুর এলাকার সুনামধন্য ১২৩ জন পরিবেশকে নিয়ে এক পরিবেশক সম্মেলনের আয়োজন করেন। পরিবেশক সম্মেলনে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মোঃ মুনছুর আলী। উক্ত পরিবেশক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ শাফিরুল ইসলাম সাফি – ব্যবস্থাপনা পরিচালক, জাস এগ্রো লিমিটেড এবং স্বত্যাধিকারী- স্মার্ট এগ্রোভেট।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানির রিজিওনাল সেলস ম্যানেজার,মোঃ নাফিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, মোঃ আক্তারুজ্জামান মনির, এরিয়া ম্যানেজার- স্মার্ট এগ্রোভেট এবং এরিয়া সেলস ম্যানেজার,মোঃ মুনছুর আলী বিপ্লব। এছাড়া আরো উপস্থিত ছিলেন, রংপুর দিনাজপুর ডিভিশনের সকল মার্কেটিং অফিসার বৃন্দ।

কৃষকের সাথে আগামীর পথে, কৃষির উন্নয়নে দেশকে এগিয়ে নিতে মোঃ নাফিজুর রহমানের সহযোগিতায় প্রোজেক্টরের মাধ্যমে কৃষি ভিত্তিক অনুষ্ঠানটি পরিচালনা করেন, কৃষিকাজ কে আধুনিক পদ্ধতিতে কিভাবে এগিয়ে নিবেন, এ বিষয়ে তিনি পরিবেশক সম্মেলনে বাস্তবায়ন শিক্ষা নিয়ে আলোচনা করেন।

এছাড়া কোম্পানির ব্যস্থাপনা পরিচালক মোঃ শাফিরুল ইসলাম সাফি বলেন, কৃষি প্রধান দেশ বাংলাদেশ, তাই কৃষিকে এগিয়ে নিতে আমরা আন্তরিকভাবে কৃষি সেবা করে যাচ্ছি এবং আপনাদেরকে এগিয়ে আসতে হবে তাহলে আমরা সবাই মিলে দেশকে এগিয়ে নিতে পারবো। তিনি আরো বলেন, কৃষির উন্নয়নে আগামী দিনে নতুন নতুন পণ্য দিয়ে কৃষি সেবা করতে চাই, শুধু আপনারা আমাদের পাশে থাকবেন এবং গ্রীণচার্জ একটি আধুনিক পণ্য, যা দিয়ে ফসলের ফলন বৃদ্ধিতে যথেষ্ট ভূমিকা পালন করে। তাই আসুন আমরা কৃষকের ফসলের ফলন বৃদ্ধিতে সবাই মিলে গ্রনচার্জ এর ব্যবহারবিধি নিজে জানি এবং চাষীকে জানাই। এভাবে তিনি নতুন নতুন প্রযুক্তি নিয়ে কথা বলেন। তারপর তিনি নামাজের বিরতি দিয়ে তাঁর কথা শেষ করেন।

দুপুরের খাবার পর সাংস্কৃতিক অনুষ্ঠান,র‍্যাফেল ড্র এবং পরিশেষে পরিবেশকদের মাঝে পুরস্কার বিতরণ করে সভাপতির সমাপ্ত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শেষ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *