1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
অভিসপ্ত বিয়ানীবাজারের ছাত্ররাজনীতিতে একঝাক ক্লিন ইমেজের ছাত্রনেতা - ইছামতী নিউজ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
আপডেট নিউজ :

অভিসপ্ত বিয়ানীবাজারের ছাত্ররাজনীতিতে একঝাক ক্লিন ইমেজের ছাত্রনেতা

শাহেদ আহমদ | স্টাফ রিপোর্টার | সিলেট
  • Update Time : Sunday, 8 January, 2023
  • ৮৮৪ Time View

শাহেদ আহমদ | স্টাফ রিপোর্টার | সিলেট

 

দীর্ঘ একযোগ ধরে ছাত্রলীগের কমিটি নেই সিলেটের বিয়ানীবাজার উপজেলা শাখার।কমিটি না থাকলে ও থেমে নেই ছাত্ররাজনীতির চর্চা।রয়েছে ছাত্রলীগের আলাদা আলাদা ৭ টি বলয়। ছাত্রলীগ নেতারা যেমন কামিয়েছেন সুনাম তেমনি রয়েছে দুর্নাম ।চুরি ছিনতাই ইভটিজিং চাদাবাজী থেকে শুরু করে খুনের মামলায় ও অভিযুক্ত হয়েছেন অনেকে ।

তবে বিয়ানীবাজারের ছাত্ররাজনীতিতে ছাত্রলীগের মান অক্ষুন্ন রেখে কেন্দ্রীয় অবদি সুনাম কামিয়ে নিয়েছেন কিছু ক্লিন ইমেছের নম্র ভদ্র বিনয়ী মেধাবী জনপ্রিয় ছাত্রনেতা। যারা বিগত করোনাকালীন সময়ে দাঁড়িয়েছেন সাধারণ মানুষের পাশে। রমজান আসলেই ছুটে যান ইফতার নিয়ে, অনেকে আবার বিগত করোনাকালীন সময়ে ফ্রি অক্সিজেন সেবাও দিয়ে গেছেন, ভিন্ন বলয় ও ভিন্ন নেতাদের অনুষারী হলে ও শিক্ষা শান্তি প্রগতির মুল নীতিতে বিশ্বাসী।

তারা হলেন

বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগে সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান খান এর অনুসারী উপজেলা ছাত্রলীগ নেতা হিরন চৌধুরী।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক আপ্যয়ন বিষয়ক সম্পাদক মো: পাবেল মাহমুদের অনুসারী উপজেলা ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম শিপু।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক পৌর মেয়র আব্দুর শুক্কুরের অনুসারী কলেজ ছাত্রলীগ নেতা পায়েল হোসাইন।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক দেওয়ান মাকসুদুল ইসলাম আওয়াল ও বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক,উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: জামাল হোসেনের অনুসারী উপজেলা ছাত্রলীগ নেতা গোবিন্দ দাস অমিত।

রবিবার (৮ই জানুয়ারি) সিলেটের বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লবের অনুষারী উপজেলা ছাত্রলীগ নেতা শাকরান হোসেন।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক আপ্যয়ন বিষয়ক সম্পাদক মো: পাবেল মাহমুদের অনুসারী পৌর ছাত্রলীগ নেতা রেজাউল হক নিশাত।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক পৌর মেয়র আব্দুর শুক্কুরের অনুসারী কলেজ ছাত্রলীগ নেতা রেদওয়ান সিদ্দিক তানিম।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক দেওয়ান মাকসুদুল ইসলাম আওয়াল ও বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক,উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: জামাল হোসেনের অনুসারী উপজেলা ছাত্রলীগ নেতা মো: ইব্রাহীম।

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের জয় বাংলা গ্রুপ এর অনুসারী উপজেলা ছাত্রলীগ নেতা জাকিরুল ইসলাম ফাহিম ।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগে সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান খান এর অনুসারী উপজেলা ছাত্রলীগ নেতা মুরাদ খান।

ছাত্রলীগের বিভিন্ন অনুসন্ধানী সুত্রে জানা যায় , ভবিষ্যতে ছাত্রলীগের উপজেলা কলেজ ও পৌর কমিটিতে তাদের নেত্রীত্বে আসার সম্ভাবনা বেশি।অনেকেই পদ প্রত্যাশী হলে ও বয়স ও ছাত্রত্ব এরমধ্যে শেষ হয়ে গেছে।তবে তারা সবাই জাতীয় বিশ্ববিদ্যালয়ের রানিং ছাত্র।সাধারন নেতাকর্মিদের মাধ্যে তাদের গুরুত্ব ও জনপ্রিয়তা রয়েছে ।তাদের কে নেতৃত্বের সুযোগ দেওয়া হলে সাংগঠনিক ভাবে সুশৃঙ্খল, গতিশীল ও সবার কাছে গ্রহনযোগ্য হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *