1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
পাবনায় ২৩ বছর পর হত্যা মামলার আসামি গ্রেপ্তার - ইছামতী নিউজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

পাবনায় ২৩ বছর পর হত্যা মামলার আসামি গ্রেপ্তার

মাসুদ রানা | আটঘরিয়া প্রতিনিধি | পাবনা
  • Update Time : Tuesday, 10 January, 2023
  • ১৩৬ Time View

পাবনার আটঘরিয়া থানায় দায়ের হওয়া আব্দুল জলিল হত্যা মামলার অন্যতম আসামি মো. ওয়ারেছ মিয়াকে (৪৫) দীর্ঘ ২৩ বছর পর গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

সোমবার (৯ই জানুয়ারি) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জ সিপিসি-৩ র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন।

তিনি বলেন, পাবনা জেলার সর্বহারা দলের শীর্ষ নেতা ছিলেন ওয়ারেছ মিয়া। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওয়ারেছে মিয়ার দলের সঙ্গে অন্যান্য সর্বহারা দলের বিরোধ চলছিল।

ওই বিরোধকে কেন্দ্র করে ১৯৯৯ সালের ৮ই আগস্ট ওয়ারেছ মিয়ার দলের সঙ্গে জলিল গ্রুপের গ্রুপের সংঘর্ষ হয়। এসময় জলিল গ্রুপের লিডার আব্দুল জলিলকে হত্যা করা হয়।

এ ঘটনায় পাবনার আটঘরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। ওই মামলার অন্যতম আসামি ছিলেন ওয়ারেছ মিয়া। সেই সঙ্গে জেলার সাথিয়া থানার চাঞ্চল্যকর দিপু হত্যার এজাহারনামীয় পলাতক আসামি তিনি।

র‌্যাবের এই কর্মকর্তা আরো বলেন, ওই হত্যাকাণ্ডের পর ওয়ারেছ মিয়া নিজের পরিচয় লুকিয়ে সাভার এলাকায় দুধের ছানা সাপ্লাইয়ের কাজ শুরু করেন। পরে তিনি কৌশলে বিদেশে পালিয়ে যান। সেখান থেকে ফিরে সাভারেই গাড়ির চালক হিসেবে কাজ করছিলেন।

দীর্ঘ ২৩ বছর বিভিন্ন জায়গায় আত্মগোপনে থেকে একাধিক অপরাধের সঙ্গে জড়িত ছিলেন ওয়ারেছ মিয়া। অবশেষে ঢাকার মিরপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিকে আটঘরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *