1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বিদেশীর হাতে ক্রেস্ট তুলে দিলেন-স্মার্ট এগ্রোভেট এর ফাউন্ডিং ডিরেক্টর - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

বিদেশীর হাতে ক্রেস্ট তুলে দিলেন-স্মার্ট এগ্রোভেট এর ফাউন্ডিং ডিরেক্টর

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Monday, 23 January, 2023
  • ১৮৭ Time View

সফলতার গল্পে একধাপ এগিয়ে,,স্মার্ট এগ্রোভেট,, স্মার্ট  এগ্রোভেট কর্তৃক আয়োজিত বিদেশী গেষ্ট নিয়ে তাদের নিজস্ব অফিসে এক মাসিক মিটিং এর আয়োজন করেন।

রবিবার (২২শে জানুয়ারি) সকাল ৯টায় থেকে বিভিন্ন এরিয়ার অফিসার এবং ম্যানেজারদের উপস্থিতিতে মিটিংটি শুরু হয়। উক্ত মিটিং এ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নয়া দিল্লি ইন্ডিয়ার সুনামধন্য কোম্পানি ক্যানারি এগ্রোকেমিক্যাল প্রাইভেট লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর- মিঃ মুকেশ গোয়াল ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উক্ত কোম্পানির ডাইরেক্টর (এক্সপোর্ট)মিঃ রাহুল সারাফ এবং আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাহবুবুর রহমান- ব্যবস্থাপনা পরিচালক, সুপার এগ্রো কেমিক্যাল। এছাড়া আরো উপস্থিত ছিলেন, স্মার্ট  এগ্রোভেট এর প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ শাফিরুল ইসলাম সাফি। আরো উপস্থিত ছিলেন উক্ত কোম্পানির আরএসএম মোঃ নাফিজুর রহমান, এরিয়া ম্যানেজার-আক্তারুজ্জামান মনির, এরিয়া সেলস ম্যানেজার-মনসুর আলী বিপ্লব, এরিয়া সেলস ম্যানেজার- আব্দুর রহিম সহ বিভিন্ন টেরিটরি থেকে আসা মার্কেটিং অফিসার বৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ কৃষি প্রধান দেশ, তাই আপনাদেরকে কৃষিতে নতুন নতুন প্রযুক্তি ব্যবহার করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে হবে। তিনি আরো বলেন, নাইট্রোজেন মানবদেহের যেমন ক্ষতি করে, এমনই ফসলের বিভিন্ন ধরনের ক্ষতি হয় এবং যে সমস্ত নাইট্রোজেন ফসলে ব্যবহার হয় তা পুনরায় আমাদের শরীরে আসে তাই আমি বলবো নাইট্রোজেনের ব্যবহারবিধি কম করুন এবং নাইট্রোজেন এর পরিবর্তে আপনারা ফোর সিপিএ হরমোন যেমন, আপনাদের গ্রীণচার্জ ব্যাপকভাবে চাষির মাঝে ব্যবহারবিধ সহ বিভিন্নভাবে ব্যবহার করানোর অভ্যাস করুন এতে করে চাষী অনেক লাভবান হবে। তাই আসুন নাইট্রোজেনের ব্যবহার কম করি গ্রীণচার্জ বেশি বেশি ফসলে ব্যবহার করুন। পরিশেষে ক্যানারি কোম্পানির নামে কেক কেটে অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষনা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *