1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
শিবগঞ্জ থানার একজন এ এস আই এর বিরুদ্ধে মহাস্থানগড় প্রেসক্লাবে সংবাদ সন্মেলন - ইছামতী নিউজ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
আপডেট নিউজ :
আধুনিক বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব নরসিংদী রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত বগুড়ায় বৈশাখী মেলায় ঐতিহ্যবাহী মোরগ লড়াই বগুড়ায় এক শিশুকে গলাকেটে হত্যা নওগাঁয় মোটরসাইকেল দুর্ঘটনায় আক্কেলপুরের স্বামী স্ত্রী নিহত আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে পরিবারের উপর অভিমান করে সিয়ামের আত্মহত্যা বাইশ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বগুড়ার মহাস্থানে জিম্মি করে কলা বোঝাই ট্রাক ছিনতাই-মালিক নিখোঁজ বগুড়া মোকামতলায় অগ্নি কান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি

শিবগঞ্জ থানার একজন এ এস আই এর বিরুদ্ধে মহাস্থানগড় প্রেসক্লাবে সংবাদ সন্মেলন

সাইদুর রহমান সাজু | মহাস্থান প্রতিনিধি | বগুড়া
  • Update Time : Monday, 24 April, 2023
  • ১৮৪ Time View

শিবগঞ্জ থানার একজন এ এস আই এর বিরুদ্ধে
মহাস্থান গড়ে প্রেস ক্লাবে সংবাদ সন্মেলন করলেন কামাল হোসেন।

সোমবার(২৫শে এপ্রিল) সকাল ৮টায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান গড় প্রেস ক্লাবে উপস্থিত হয়ে সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দান হাট্রা ইউনিযনের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাটগাড়ী গ্রামের আইয়ুব আলীর পুত্র কামাল হোসেন। তিনি বলেন আমার প্রতিবেশী জাহিদ হাসান, জহুরুল সহ ৪/৫ জনের সাথে জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এঘটনায় আমি গত ১৮/৪/২৩ ইং তারিখে শিবগঞ্জ থানায় ৯৭২ নং একটি সাধারণ ডায়েরী করি। ডায়েরীর তদন্ত ভার থানার এ এস আই নুর আরশাদের উপর পড়ে।

নুর আরশাদ তদন্ত করে বলে যে, আপনার জিডি সঠিক আছে, আপনার পক্ষে ভাল রিপোর্ট দিব, আমাকে ২০ হাজার টাকা দিতে হবে। আমার এতো টাকা নেই বলে তাকে জানাই। সে বলে টাকা না হলে ভাল রিপোর্ট দেওয়া সম্ভব নয়। আমি অতি কষ্টের তার অবৈধ দাবীর মধ্য ষোল হাজার টাকা দেই। তার চাহিদা মত টাকা না দেওয়াই সে আমার বিবাদীদের কাছে থেকে মোটা অংকের উৎকোচ গ্রহণ করে তাদের দিয়ে আমার বিরুদ্ধে থানায় একটি মিথ্যা অভিযোগ দাযের করান । কামাল হোসেন আরও জানান আমি এঘটনা জানতে পেয়ে ঐ পুলিশের কাছে থেকে আমার দেওয়া টাকা ফেরৎ চাই। তখন তিনি বলেন তোর টাকা তো দিবই না বরং এঘটনা যদি আমার উধর্বতন কর্মাকর্তা কে জানাস তাহলে তোকে মিথ্যা মামলা দিয়ে তোর জীবন অতিষ্ট করে ফেলব।

কামাল হোসেন এবিষযে শিবগঞ্জ ও সোনাতলা থানার সার্কেলকেও এ এসআই নুর আরশাদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ভুক্তভোগী কামাল এ ঘটনায় ঐ পুলিশের বিরুদ্ধে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশের উর্ধবতন কর্মকর্তার নিকট জোর দাবী জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *