1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
সাহাবুদ্দিন রাষ্ট্রপতি হিসেবে শপথ নেওয়ায় মিষ্টি বিতরণ - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
আপডেট নিউজ :

সাহাবুদ্দিন রাষ্ট্রপতি হিসেবে শপথ নেওয়ায় মিষ্টি বিতরণ

পাবনা প্রতিনিধি
  • Update Time : Tuesday, 25 April, 2023
  • ১৫১ Time View

পাবনার সন্তান বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিন ২২তম রাষ্ট্রপতি হিসেবে শপথ নেওয়ায় ঈশ্বরদীতে মিষ্টি বিতরণ করা হয়েছে। ঈশ্বরদী আওয়ামী লীগ ও অঙ্গ- সংগঠনের নেতাকর্মীরা এ মিষ্টি বিতরণ করেন। এসময় সাধারণ মানুষকেও উল্লাস প্রকাশ করতে দেখা যায়।

সোমবার (২৪শে এপ্রিল) বেলা ১১টায় রাষ্ট্রপতি হিসেবে বঙ্গভবনে শপথ নেন মো. সাহাবুদ্দিন। ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে টেলিভিশনে শপথ অনুষ্ঠান দেখেন দলীয় নেতাকর্মীরা।

রাষ্ট্রপতির শপথ গ্রহণের পর দুপুর সাড়ে ১২টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া ও মিষ্টি বিতরণ করা হয়। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য বশির আহমেদ বকুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাস, আওয়ামী লীগ নেতা আরিফ বিশ্বাস, যুবলীগ নেতা আলমগীর হোসেন, শফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

মো. সাহাবুদ্দিন ১৯৪৯ সালে পাবনা শহরের শালগাড়িয়া মহল্লায় জন্মগ্রহণ করেন। ছাত্রজীবনে তিনি পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণকারী সাহাবুদ্দিন ১৯৮২ সালে বিসিএস ক্যাডার (বিচার) হিসেবে চাকরিতে যোগ দেন।

বিচারকের বিভিন্ন পদে চাকরি শেষে ২৫ বছর পর ২০০৬ সালে জেলা ও দায়রা জজ হিসেবে অবসর নেন। এরপর ২০১১ থেকে ২০১৬ সাল পর্যন্ত দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মো. সাহাবুদ্দিন। সবশেষ তিনি আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *