1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা - ইছামতী নিউজ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
আপডেট নিউজ :

বগুড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

রানা মুহম্মদ সোহেল | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Wednesday, 10 May, 2023
  • ২৬৫ Time View

আধিপত্য বিস্তারের দ্বন্দ্বে বগুড়া সদরের মালগ্রামে নাহিদ হাসান (৩০) নামে এক স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার(৯ মে) রাত সাড়ে ৮টার দিকে শহরের মালগ্রাম এলাকার বেলতলা মোড়ে নাহিদকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় রাত পৌনে ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাহিদ হাসান শহর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি খান্দার সোনার পাড়ার মাছ ব্যাবসায়ী ঝণ্টু ব্যাপারীর ছেলে।

ছিলিমপুর মেডিক্যাল ফাঁড়ির এএসআই আব্দুর রহমান জানান, রাত পৌনে ৯টার দিকে নাহিদ নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়। হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনরা জানান, স্থানীয় কয়েকজনের কাছে সুদের ওপর ৪০ হাজার টাকা ঋণ নিয়েছিলেন নাহিদ। এই টাকা নিয়ে দ্বন্দ্ব ছিল তাদের মধ্যে। এটা ছাড়াও বালু সরবরাহ ব্যবসা নিয়ে স্থানীয়ভাবে ঝামেলা ছিল নাহিদের।

মঙ্গলবার সন্ধ্যার দিকে ডাবতলার মোড়ে বন্ধুদের সঙ্গে বসে ছিলেন নাহিদ। এ সময় রনি, ফারুক, রবিনসহ ১২ থেকে ১৫ জন দেশীয় অস্ত্র নিয়ে সেখানে এসে নাহিদকে কুপিয়ে জখম করে। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নাহিদের বাবা ঝন্টু ব্যাপারী জানান, ‘সুদের টাকা নিয়ে দ্বন্দ্ব সমাধানে একবার বৈঠকেও বসা হয়েছিল। তবে কারা মেরেছে আমি জানি না।’

নাহিদের দলীয় পদ নিশ্চিত করেন স্বেচ্ছাসেবক লীগ বগুড়া জেলার সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত। তিনি বলেন, ‘স্থানীয়দের আধিপত্যের দ্বন্দ্ব থেকে নাহিদকে হত্যা করা হয়েছে। এর সুষ্ঠু বিচার দাবি করছি আমরা।’

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আকতার বলেন, ‘আধিপত্য বিস্তারের জের ধরে নাহিদ নামে শহর স্বেচ্ছাসেবক লীগের এক নেতা খুন হয়েছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *