1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
দোয়ারাবাজার সিমান্তে থেকে যুবকের লাশ উদ্ধার - ইছামতী নিউজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় স্বামীর গলায় চাকু ঠেকিয়ে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ বগুড়ায় মাসব্যাপী তাঁত-বস্ত্র শিল্প ও পণ্য মেলার উদ্বোধন আধুনিক বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব নরসিংদী রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত বগুড়ায় বৈশাখী মেলায় ঐতিহ্যবাহী মোরগ লড়াই বগুড়ায় এক শিশুকে গলাকেটে হত্যা নওগাঁয় মোটরসাইকেল দুর্ঘটনায় আক্কেলপুরের স্বামী স্ত্রী নিহত আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে পরিবারের উপর অভিমান করে সিয়ামের আত্মহত্যা বাইশ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ১২

দোয়ারাবাজার সিমান্তে থেকে যুবকের লাশ উদ্ধার

নুরজ্জামান | দোয়ারাবাজার প্রতিনিধি | সুনামগঞ্জ
  • Update Time : Saturday, 27 May, 2023
  • ১২৮ Time View

সুনামগঞ্জের দোয়ারাবজার সীমান্তে আল আমিন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।নিহত আল আমিন উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দক্ষিন কলাউড়া গ্রামের ফয়েজ মিয়ার ছেলে।

শনিবার (২৭মে)সকালে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দক্ষিন কলাউড়া গ্রামের কালাচান্দের হাওড়ের ধানের জমিতে তার মৃত দেহ পাওয়া যায়।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়,নিহত আল আমিন মাছ নিয়ে প্রায় সময় ভারতে পাচার করতেন।শুক্রবার রাতে মাছ নিয়ে ভারতে যান রাতে ফিরে আসেনি।
শনিবার সকাল ৯টার দিকে বাংলাবাজার বিওপির বিজিবি সদস্যরা ডিউটি করাকালীন আল আমিনকে কালাচান্দের হাওড়ের সিমান্তে ধানের জমিতে মৃত অবস্থায় দেখতে পান। পরবর্তীতে বিজিবি সদস্যরা থানায় সংবাদ দিলে এসআই মোঃ মিজানুর রহমানকে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত আল আমিন এর বুকের নিচে এবং নাবির নিচে পোড়া কালচে দাগ পরিলক্ষিত হয়েছে।

দোয়ারাবাজার থানার অফিসার্স ইনচার্জ(ওসি)দেবদুলাল ধর বিষয়টি নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ছাতক সার্কেল এএসপি রণজয় মল্লিক মহোদয়সহ আমি ও এসআই মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।লাশের সুরতহাল দেখে
প্রাথমিকভাবে ধারণা করছি সকাল ৫টা হতে সাড়ে ৯টার মধ্যবর্তী যেকোন সময়ের মধ্যে বজ্রপাতে মৃত্যুবরণ করেছেন।মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তে পাঠানো হয়েছে ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *