1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
নাশকতাকারীদের প্রতিরোধে প্রতিটি ওয়ার্ডে স্কোয়াড গড়ে তুলতে হবে-আ জ ম নাছির - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

নাশকতাকারীদের প্রতিরোধে প্রতিটি ওয়ার্ডে স্কোয়াড গড়ে তুলতে হবে-আ জ ম নাছির

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Saturday, 27 May, 2023
  • ১৩১ Time View

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, এখন থেকে নাশকতাকারীদের প্রতিরোধ করতে প্রতিটি থানা, ওয়ার্ড ও ইউনিটে আওয়ামী লীগের নেতৃত্বে স্কোয়াড গড়ে তুলতে হবে। যেখানে অরাজকতা ও নাশকতা ঘটতে পারে বলে আশঙ্কা থেকে যায় সেখানে নাশকতাকারীদের চিহ্নিত করে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করতে হবে।

শুক্রবার (২৬ মে) চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশে আ জ ম নাছির উদ্দীন বলেন, আপনারা ঘরে ঘরে গিয়ে মানুষকে বোঝান বিএনপি-জামায়াত হাজার হাজার অপকর্মের খলনায়ক। তারা মানুষ হত্যা করেছে, শিক্ষাপ্রতিষ্ঠানে আগুন দিয়েছে, সরকারি সম্পদ লুণ্ঠন করেছে।

তিনি সংগঠনের সাংগঠনিক ভিত্তিকে সুদৃঢ় করতে দলের প্রতিটি স্তরে নেতাকর্মীদের মধ্যে ঐক্যের সেতুবন্ধন রচনা করার আহ্বান জানান।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে এবং জামায়াত-শিবিরের ধ্বংসাত্মক রাজনীতি, নাশকতা ও অরাজকতার বিরুদ্ধে আগামী রোববার বিকেল ৩টায় ঐতিহাসিক লালদিঘি ময়দানে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী এক বিশাল জনসভা অনুষ্ঠিত হবে।

এ জনসভায় মিছিল ও ব্যানার-ফেস্টুন সহকারে যোগদানের জন্য মহানগর আওয়ামী লীগের আওতাধীন প্রতিটি থানা, ওয়ার্ড ও ইউনিটকে নির্দেশনা দেন তিনি।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় এ সভায় অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ নঈম উদ্দীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, উপদেষ্টা আলহাজ সফর আলী, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সম্পাদকমণ্ডলীর সদস্য সৈয়দ হাসান মাহমুদ শমসের, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, মশিউর রহমান চৌধুরী, আহমেদুর রহমান সিদ্দিকী, ইঞ্জিনিয়ার মানস রক্ষিত, দিদারুল আলম চৌধুরী, ডা. ফয়সল ইকবাল চৌধুরী, শহিদুল আলম, জহর লাল হাজারী, নির্বাহী সদস্য আবুল মুনসুর, আলহাজ পেয়ার মোহাম্মদ, গাজী শফিউল আজিম, কামরুল আজম বুলু, সাইফুদ্দিন খালেদ বাহার, জাফর আলম চৌধুরী, আলহাজ মহব্বত আলী খান, ডা. নেছার উদ্দীন আহমেদ মঞ্জু, হাজী বেলাল আহমদ প্রমুখ। এছাড়া ১৫টি থানা, ৪৪ সাংগঠনিক ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক, যুগ্ম আহ্বায়করা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *