1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দল কর্তৃক গাক'র আরএমটিপি প্রকল্পের কার্যক্রম পরিদর্শন - ইছামতী নিউজ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
আপডেট নিউজ :
আধুনিক বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব নরসিংদী রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত বগুড়ায় বৈশাখী মেলায় ঐতিহ্যবাহী মোরগ লড়াই বগুড়ায় এক শিশুকে গলাকেটে হত্যা নওগাঁয় মোটরসাইকেল দুর্ঘটনায় আক্কেলপুরের স্বামী স্ত্রী নিহত আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে পরিবারের উপর অভিমান করে সিয়ামের আত্মহত্যা বাইশ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বগুড়ার মহাস্থানে জিম্মি করে কলা বোঝাই ট্রাক ছিনতাই-মালিক নিখোঁজ বগুড়া মোকামতলায় অগ্নি কান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দল কর্তৃক গাক’র আরএমটিপি প্রকল্পের কার্যক্রম পরিদর্শন

সম্রাট আলী | স্টাফ রিপোর্টার | বগুড়া
  • Update Time : Saturday, 27 May, 2023
  • ১৮৩ Time View

দেশের আর্থ-সামাজিক উন্নয়ন ও মানব কল্যাণে কাজ করা অন্যতম বেসরকারি উন্নয়ন সংস্থা গ্রাম উন্নয়ন কর্ম (গাক) বাস্তবায়িত আরএমটিপি প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করে সন্তুষ্টি প্রকাশ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি প্রতিনিধি দল।

শনিবার(২৭শে মে) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্স অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ জালাল উদ্দিন সরদার, এগ্রোনমি এন্ড এগ্রিকালচার এক্সটেনশন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ মোস্তাফিজুর রহমান ও ভেটেরিনারি এন্ড এ্যানিমেল সায়েন্সস অনুষদের ডেপুটি চিফ ভেটেরিনারিয়ান ড. মোঃ হেমায়েতুল ইসলাম আরিফ, রাবি ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিভাগের শিক্ষার্থী রুমানা ইয়াসমিন রুম্পা গাক কর্তৃক বাস্তবায়নাধীন আরএমটিপি প্রকল্পের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন। প্রতিনিধি দল প্রকল্পের আওতায় বগুড়া সাবগ্রামে স্থাপিত মাংস প্রক্রিয়াজাতকরণ প্লান্ট ‘বগুড়া মিট’ এবং সারিয়াকান্দি উপজেলার হাটফুলবাড়ীতে প্রকল্পের আওতায় প্রস্তাবিত স্লটার হাউজ স্থাপনের জন্য নির্ধারিত স্থান পরিদর্শন করেন। পরিদর্শনকালে প্রতিনিধি দলের সহিত উপস্থিত ছিলেন গাক’র সিনিয়র পরিচালক ড. মোঃ মাহবুব আলম, সমন্বয়কারী-কমিউনিকেশন এন্ড ডকুমেন্টেশন সরদার জিয়া উদ্দিন, প্রকল্প ব্যবস্থাপক ডাঃ জিয়াউর রহমান, উদ্যোক্তা মোঃ মাসুদ হোসেন, প্রকল্প ষ্ট্যাফ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। প্রফেসরবৃন্দ গাক’র এসব উদ্ভাবনীমূলক কার্যক্রমের সাথে জড়িত সংশ্লিষ্ট উদ্যোক্তাদের সম্পৃক্ততা দেখে অত্যন্ত সন্তোষ প্রকাশ করেন এবং গাক’র সাথে যৌথভাবে বিভিন্ন গবেষণামূলক কাজ করতে আগ্রহ প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *