1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
লাইভস্টক সেক্টরে উদ্যোক্তা উন্নয়নে প্রকাশিত বইয়ের মোড়ক উন্মোচন ও লেখক কর্তৃক বই হস্তান্তর - ইছামতী নিউজ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
আধুনিক বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব নরসিংদী রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত বগুড়ায় বৈশাখী মেলায় ঐতিহ্যবাহী মোরগ লড়াই বগুড়ায় এক শিশুকে গলাকেটে হত্যা নওগাঁয় মোটরসাইকেল দুর্ঘটনায় আক্কেলপুরের স্বামী স্ত্রী নিহত আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে পরিবারের উপর অভিমান করে সিয়ামের আত্মহত্যা বাইশ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বগুড়ার মহাস্থানে জিম্মি করে কলা বোঝাই ট্রাক ছিনতাই-মালিক নিখোঁজ বগুড়া মোকামতলায় অগ্নি কান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি

লাইভস্টক সেক্টরে উদ্যোক্তা উন্নয়নে প্রকাশিত বইয়ের মোড়ক উন্মোচন ও লেখক কর্তৃক বই হস্তান্তর

সম্রাট আলী | স্টাফ রিপোর্টার | বগুড়া
  • Update Time : Saturday, 27 May, 2023
  • ৩২১ Time View

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্স অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ জালাল উদ্দিন সরদার কর্তৃক লাইভস্টক সেক্টরে উদ্যোক্তা উন্নয়নে প্রণীত ৩টি বইয়ের ২টি বই (কবুতর ও কোয়েল পালন এবং হাঁস পালন) ইশা প্রকাশনী, বগুড়া কর্তৃক প্রকাশিত বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।

শনিবার(২৭শে মে) বগুড়ায় লেখক মোড়ক উন্মোচন পরবর্তী বই ২টির কপি গাক’র সিনিয়র পরিচালক ড. মোঃ মাহবুব আলম এর নিকট হস্তান্তর করেন। প্রকাশিত বইগুলি পিকেএসএফ এর আর্থিক সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থা গাক বাস্তবায়িত আরএমটিপি প্রকল্পের উদ্যোক্তাগণের ব্যবহারিক জ্ঞান অর্জন এবং তাদের খামার পরিচালনা ও খামার উন্নয়নে সহায়ক হবে বলে প্রকল্প বাস্তবায়নকারী প্রতিষ্ঠানের পক্ষ হতে প্রত্যাশা ব্যক্ত করা হয়। প্রকাশিত বই হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এগ্রোনমি এন্ড এগ্রিকালচার এক্সটেনশন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ মোস্তাফিজুর রহমান ও ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্স অনুষদের ডেপুটি চিফ ভেটেরিনারিয়ান ড. মোঃ হেমায়েতুল ইসলাম, গাক’র সিনিয়র পরিচালক ড. মোঃ মাহবুব আলম, গাক’র সমন্বয়কারী-কমিউনিকেশন এন্ড ডকুমেন্টেশন সরদার জিয়া উদ্দিন, প্রকল্প ব্যবস্থাপক মোঃ রহমত আলী ও ডাঃ জিয়াউর রহমান এবং রাবি ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিভাগের শিক্ষার্থী রুমানা ইয়াসমিন রুম্পা প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *