1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগে সন্মান জনক পদ না দেওয়াই ভাইস চেয়ারম্যান ফাইমা আক্তারের সংবাদ সন্মেলন - ইছামতী নিউজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় স্বামীর গলায় চাকু ঠেকিয়ে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ বগুড়ায় মাসব্যাপী তাঁত-বস্ত্র শিল্প ও পণ্য মেলার উদ্বোধন আধুনিক বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব নরসিংদী রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত বগুড়ায় বৈশাখী মেলায় ঐতিহ্যবাহী মোরগ লড়াই বগুড়ায় এক শিশুকে গলাকেটে হত্যা নওগাঁয় মোটরসাইকেল দুর্ঘটনায় আক্কেলপুরের স্বামী স্ত্রী নিহত আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে পরিবারের উপর অভিমান করে সিয়ামের আত্মহত্যা বাইশ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ১২

শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগে সন্মান জনক পদ না দেওয়াই ভাইস চেয়ারম্যান ফাইমা আক্তারের সংবাদ সন্মেলন

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Friday, 2 June, 2023
  • ৭৬১ Time View

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগের দায়িত্ব প্রাপ্ত এস এম কামাল হোসেন ১/২/২০২২ তারিখে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে উপজেলা ভাইস চেয়ারম্যান ফাইমা আক্তারকে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ঘোষণা করেন। বক্তব্যে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বলেন যারা দলের জন্য শ্রম দেয় এবং ত্যাগী নেতা তাদেরকে দলীয় ভাল পদ দিতে হবে। দলের সাংগঠনিক কথা বিবেচনা করে এস এম কামাল সম্মেলন স্থলে আবারও ঘোষণা করেন মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আকতার কে উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক বা অন্য ভালো উচ্চ পদে দেওয়া হবে।

বৃহস্পতিবার (১লা জুন) ফাহিমা বলেন আওয়ামী লীগের সন্মান জনক পদ দেওযার কথা হলেও উপজেলার বর্ধিত সভায় কোন সন্মান জনক পদ না দেওয়াই তিনি জেলা আওয়ামীলীগের দপ্তরে একটি আবেদন দিয়ে ১/৬/২৩ ইং তারিখে বগুড়া প্রেস ক্লাবে সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য রাখেন। এ সময় এস এম কামালের কথা না শুনে শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন সভায় আমাকে সাংগঠনিক বা মহিলা বিষয়ক সম্পাদক না করে সদস্য হিসেবে পরিচায় করা হয়। যারা দলের জন্য শ্রম দেয়না তাদেরকেই উচ্চ পদ গুলো দেওয়া হয়েছে। আমি বিষয়টি পুনরায় বিবেচনা করার জন্য জেলা আওয়ামীরীগের নেতৃবৃন্দেরকে আহবান জানাচ্ছি ও আমাদের অভিভাবক এস এম কামাল হোসেনেকে এবিষয়ে হস্তক্ষেপ কামনা করছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *