1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
লাইসেন্স না থাকায় জয়পুরহাটে দুই বেকারির ২০ হাজার টাকা জরিমানা - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের বগুড়ায় আতঙ্কে বাস থেকে লাফিয়ে পড়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর বগুড়ায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ’র পুরস্কার বিতরণ সুশাসনের জন্য নাগরিক (সুজন) বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ অনুষ্ঠিত বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা কোটা আন্দোলনের নামে ষড়যন্ত্র-প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল বগুড়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল বগুড়ায় ব্যাংকের আড়াই কোটি টাকা আত্মসাৎ: ব্যবস্থাপকসহ ছয়জনের কারাদণ্ড বগুড়ায় শুরু হলো ৭ দিনব্যাপী বৃক্ষ মেলা বগুড়ার শিবগঞ্জে সৈয়দপুরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা সাইদুরজ্জমানের জানাযা সম্পন্ন

লাইসেন্স না থাকায় জয়পুরহাটে দুই বেকারির ২০ হাজার টাকা জরিমানা

শাহ আলম | স্টাফ রিপোর্টার | জয়পুরহাট
  • Update Time : Monday, 18 September, 2023
  • ১২৭ Time View

লাইসেন্স না থাকায় জয়পুরহাটে দুই বেকারির স্বত্বাধিকারীর ২০ হাজার টাকা জরিমানা। জয়পুরহাট জেলা প্রসাশনের সহযোগিতায় BSTI এর বিভাগীয় প্রতিনিধিগণ জয়পুরহাটে পৌর শহরে মোবাইল কোর্ট পরিচালনা করেন।

রবিবার (১৭সেপ্টেম্বর) বিকাল ৫টা হতে সন্ধ্যা ৭টা পর্যন্ত এঅভিযান পরিচালনা করা হয়। এঅভিযান পরিচালনা কালে পৌর শহরের দুটি বেকারির সত্তাধীকারীকে BSTI আইন ২০১৮ এর সম্পর্কিত ধারায় মানিক বেকারি ও শোয়েব ব্রেড এণ্ড বিস্কুট ফ্যাক্টরীর সত্তাধীকারীকে দশহাজার করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে জনতা বেকারির পণ্যের প্যাকেটে মান লাইসেন্স, মূল্য, উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণের তারিখ সঠিক ভাবে থাকায় সত্তাধিকারীকে ধন্যবাদ জানান হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন জয়পুরহাট জেলা প্রশাসকের সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ হাবিল উদ্দিন ও প্রসিকিউটর হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী BSTI বিভাগীয় কার্যালয়ের ফিল্ড অফিসার CM জনাব মোঃ দেলোয়ার হোসেন।

এসময় জনাব দেলোয়ার হোসেন বলেন, জনস্বার্থে BSTI বিভাগীয় কার্যালয় থেকে প্রায় সকল জেলায় এ অভিযান চালানো হচ্ছে। জনস্বার্থে এঅভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *