1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
পরিবেশক সম্মেলন করলেন- স্মার্ট এগ্রোভেট - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের বগুড়ায় আতঙ্কে বাস থেকে লাফিয়ে পড়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর বগুড়ায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ’র পুরস্কার বিতরণ সুশাসনের জন্য নাগরিক (সুজন) বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ অনুষ্ঠিত বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা কোটা আন্দোলনের নামে ষড়যন্ত্র-প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল বগুড়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল বগুড়ায় ব্যাংকের আড়াই কোটি টাকা আত্মসাৎ: ব্যবস্থাপকসহ ছয়জনের কারাদণ্ড বগুড়ায় শুরু হলো ৭ দিনব্যাপী বৃক্ষ মেলা বগুড়ার শিবগঞ্জে সৈয়দপুরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা সাইদুরজ্জমানের জানাযা সম্পন্ন

পরিবেশক সম্মেলন করলেন- স্মার্ট এগ্রোভেট

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Monday, 9 October, 2023
  • ৩২০ Time View

স্মার্ট এগ্রোভেট কর্তৃক আয়োজিত জম কালো আয়োজনে,বগুড়ার সুনামধন্য পাঁচ তারকা হোটেল মমইনে এক পরিবেশক সম্মেলনের আয়োজন করেন।

সোমবার (৯ অক্টোবর) সকাল ৯.৩০ মিনিটে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কোরআন তেলাওয়াত করেন- মোঃ ফারুক হোসেন-প্রোঃ ভাই ভাই ট্রেডার্স, ফুলবাড়ী, দিনাজপুরের পরিবেশক।

উক্ত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন,মোঃ মুনছুর আলী বিপ্লব-এরিয়া সেলস ম্যানেজার, দিনাজপুর ডিভিশন এবং মোঃ আক্তারুজ্জামান মনির-এরিয়া ম্যানেজার, রাজশাহী ডিভিশন।

স্বাগত বক্তব্যের পরে কোম্পানির প্রমোশনাল মুলক প্রেজেন্টেশন উপস্থাপন করেন,মোঃ নাফিজুর রহমান-রিজিওনাল সেলস ম্যানেজার, রংপুর ডিভিশন। প্রেজেন্টেশনের শেষ মূহুর্তে একনজরে পণ্য দেখানো হয়।

এছাড়া নতুন একটি পণ্য ডিসকভার ভিডিও শো দেখানো হয়। সেই সাথে তেইশ জন পরিবেশককে ক্রেষ্ট প্রদান করেন। সেই সাথে বিভিন্ন টেরিটরির আটজন পরিবেশক বৃন্দ বক্তব্য রাখেন। তারা হলেন,মোঃ ইলিয়াছ হোসেন, প্রোঃ তাই ভাই ট্রেডার্স, ফুলপুকুরিয়া, গোবিন্দগঞ্জ,মোঃ সাইফুল ইসলাম, প্রোঃ ভাই ভাই ট্রেডার্স, বাতাইছড়ি, কুমিল্লা,মোঃ ফারুক হোসেন,প্রোঃ বিসমিল্লাহ ট্রেডার্স, ঠাকুরলক্ষিকুল, নাটোর, মোঃ মিলন সরকার, প্রোঃ মিথিলা ট্রেডার্স, ধুনট বাজার, বগুড়া,মোঃ আমানুল্লাহ, প্রোঃ ভাই ভাই ট্রেডার্স, সাপাহার, পোরশা,মোঃ শাহাদৎ হোসেন,প্রোঃ শাম্মী এন্ড জয়, শেরপুর, বগুড়া,মোঃ নজরুল ইসলাম,প্রোঃ রানা এন্ড রিমন ট্রেডার্স, ছাতড়া বাজার, নিয়ামতপুর নওগাঁ,মোঃ হামিদুল ইসলাম, প্রোঃ সোহাগ ট্রেডার্স, ফুটকিবাড়ী বাজার, পঞ্চগড়।

উক্ত সম্মেলনে বিদেশী অতিথীদের মধ্যে উপস্থিত ছিলেন, মিস জেনি ইউ,ম্যানেজার আর এন্ড ডি ডিপার্টমেন্ট, এগ্রোড্রাগন কোং লিমিটেড, চায়না এবং উপস্থিত ছিলেন, মিস রোজ,মার্কেটিং এ্যাসিসস্ট্যান। সেই সাথে সুন্দর আয়োজনে পণ্য কোয়ালিটি দেখাতে একটি প্রেজেন্টেশন উপস্থাপন করেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ শাফিরুল ইসলাম,ব্যবস্থাপনা পরিচালক-জাস এগ্রো লিমিটেড এবং প্রতিষ্ঠাতা পরিচালক স্মার্ট এগ্রোভেট। তিনি তার বক্তব্যে বলেন, চাষির সফলতার জন্য অবশ্যই ফসলের ফলন বৃদ্ধি করতে হবে। এতে করে দেশে খাদ্য ঘাটতি পূরুন হবে। এছাড়া তিনি আরো বলেন, কৃষির উন্নয়ন না করলে দেশের উন্নয়ন করা কোনভাবেই সম্ভব না এবং ভালো ভালো পণ্য দিয়ে কৃষির উন্নয়ন করতে চাই। শুধুমাত্র আপনাদের একটু সহযোগিতা। এই বলে তার বক্তব্য শেষ করেন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন,বিভিন্ন টেরিটোরির মার্কেটিং এবং একাউন্ট অফিসার বৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *