1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
জুন মাসের শেষ দিকে বাংলাদেশে আসতে পারেন মোদী - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের বগুড়ায় আতঙ্কে বাস থেকে লাফিয়ে পড়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর বগুড়ায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ’র পুরস্কার বিতরণ সুশাসনের জন্য নাগরিক (সুজন) বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ অনুষ্ঠিত বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা কোটা আন্দোলনের নামে ষড়যন্ত্র-প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল বগুড়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল বগুড়ায় ব্যাংকের আড়াই কোটি টাকা আত্মসাৎ: ব্যবস্থাপকসহ ছয়জনের কারাদণ্ড বগুড়ায় শুরু হলো ৭ দিনব্যাপী বৃক্ষ মেলা বগুড়ার শিবগঞ্জে সৈয়দপুরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা সাইদুরজ্জমানের জানাযা সম্পন্ন

জুন মাসের শেষ দিকে বাংলাদেশে আসতে পারেন মোদী

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Wednesday, 12 June, 2024
  • ২৪ Time View

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিকট ভবিষ্যতে বাংলাদেশের সফরের পরিকল্পনা করছেন। ভারতীয় সংবাদমাধ্যম ইকোনমিক টাইমস এক প্রতিবেদনে এমনটি বলেছে।

বুধবার (১২ জুন) সংবাদমাধ্যমটি বলছে, ভারতের নেইবরহুড ফার্স্ট নীতি অনুযায়ী এবং দক্ষিণ এশিয়ায় অগ্রগণ্য অবস্থান ধরে রাখতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিকট ভবিষ্যতে বাংলাদেশ সফরের পরিকল্পনা করছেন। জুনের শেষে কিংবা জুলাইয়ের শুরুতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর নির্ধারিত ছিল। তিনি গত রবিবার ভারতীয় প্রধানমন্ত্রীর শপথ অনুষ্ঠানে যোগ দেন। তার আমন্ত্রণের পর মোদীর ঢাকা সফরের পরিকল্পনা চলছে বলে জানতে পেরেছে ইকোনমিক টাইমস।

রবিবার নয়াদিল্লিতে সংক্ষিপ্ত বৈঠকে শেখ হাসিনা হাসিনা প্রধানমন্ত্রী মোদীকে সফরের জন্য আনুষ্ঠানিক আমন্ত্রণ জানান। সম্ভাব্য সফরের তারিখ এখনও চূড়ান্ত করা হয়নি। সংশ্লিষ্টরা ইঙ্গিত দিয়েছেন, জুনের শেষের দিকে মোদীর সম্ভাব্য ঢাকা সফর নিয়ে উভয় পক্ষের কর্মকর্তারা আলোচনা করছেন। আন্তঃসীমান্ত যোগাযোগ, জ্বালানি ও বাণিজ্যিক সম্পর্ক উভয় দেশের অগ্রাধিকারের তালিকায় রয়েছে। ভারত বাংলাদেশের সঙ্গে নিরাপত্তা ও প্রতিরক্ষা অংশীদারত্ব বাড়াতে চায় বলে জানান ওই সংশ্লিষ্টরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *