1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ার শিবগঞ্জে আটমুলের বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক শহিদুল ইসলামের সংবাদ সন্মেলন - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের বগুড়ায় আতঙ্কে বাস থেকে লাফিয়ে পড়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর বগুড়ায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ’র পুরস্কার বিতরণ সুশাসনের জন্য নাগরিক (সুজন) বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ অনুষ্ঠিত বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা কোটা আন্দোলনের নামে ষড়যন্ত্র-প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল বগুড়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল বগুড়ায় ব্যাংকের আড়াই কোটি টাকা আত্মসাৎ: ব্যবস্থাপকসহ ছয়জনের কারাদণ্ড বগুড়ায় শুরু হলো ৭ দিনব্যাপী বৃক্ষ মেলা বগুড়ার শিবগঞ্জে সৈয়দপুরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা সাইদুরজ্জমানের জানাযা সম্পন্ন

বগুড়ার শিবগঞ্জে আটমুলের বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক শহিদুল ইসলামের সংবাদ সন্মেলন

সাইদুর রহমান সাজু | মহাস্থান প্রতিনিধি | বগুড়া
  • Update Time : Monday, 8 July, 2024
  • ১৬ Time View

বগুড়ার শিবগঞ্জের আপোষকৃত মামলায় কারাগার থেকে বের হয়ে সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আটমুল এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শহিদুল ইসলাম।

সোমবার (৮ জুলাই) সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে শহিদুল ইসলাম বলেন, বগুড়ার অপরাধ ট্রাইব্যুনাল আদালত -২ তে ৪পি/ ২০২০ ইং তারিখে একই উপজেলার রহবল পূর্বপাড়া গ্রামের দৌলতজ্জামানের পুত্র রাজু ইসলাম বাদী হয়ে মনোয়ার হোসেন ও আমার নামে চেকের ১টি মামলা দায়ের করে। মামলার তদন্তকারী কর্মকর্তা ১/১২/২১ ইং তারিখে তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করিলে আমরা বাদীর সাথে বসে মামলাটি গত ৩/১২/২২ ইং তারিখে আপোষ মিমাংসা করি।। আপোষ মিমাংসার কাগজ পত্র আমাদের এ্যাড, আদালতে প্রদান করার পূর্বেই আমাদের নামে আদালত থেকে ওয়ারেন্ট ইস্যু করে যা আমরা জানতে পারিনি ।

তাই শিবগঞ্জ থানা পুলিশ গত ৫/৭/২৪ ইং তারিখে সে ওয়ারেন্ট মুলে আমাকে থানায় নিয়ে এসে কোর্টে প্রেরণ করে। বিষয়টি বাদী রাজু ইসলাম জানতে পেয়ে গত ৭/৭/২৪ ইং তারিখে কোর্টে হাজির হয়ে স্বাক্ষী প্রদান করে যে, , আমার সাথে বিবাদীদের দেনা পাওনা পরিশোধ হয়েছে এবং বিষয়টি আপোষ মিমাংসা করেছি৷ তাই আদালত আটমুল গ্রামের দিলবর হোসেনের পুত্র সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল ইসলামকে সসন্মানে মুক্তি দেয়। এঘটনাকে কেন্দ্র করে কিছু স্বার্থন্বেষী মহল শহিদুল ইসলামের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ ও সংবাদ পত্রে সংবাদ পরিবেশন করে মান ক্ষুন্ন করেছে। তাই শহিদুল ইসলাম ৮/৭/২৪ ইং তারিখে তার আটমুল বাসায় সংবাদ সন্মেলন করে উপরোক্ত কথা গুলি বলেন।

তিনি আরও বলেন আগামী ইউনিয়ন পরিষদে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করলে আমার বিরুদ্ধে অবস্থান রত কিছু স্বার্থন্বেষী মহল উঠেপড়ে লেগেছে এবং আমার মান ক্ষুন্ন করার চেষ্টা করছে। বিষয়টি তদন্ত করে সোস্যাল মিডিয়া ও পত্রিকায় আমার বিরুদ্ধে যারা সংবাদ প্রকাশ করেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানাচ্ছি।

সবাদ সন্মলনে উপস্থিত ছিলেন আলহাজ্ব দিলবর হোসেন, হারুনার রশিদ (অবঃ) সেন্ কর্মকর্তা, মোকারম হোসেন খোকন, সানোয়ার হোসেন, আঃ গফুর, আব্দুর রাজ্জাক, জাহিদুল ইসলাম, লুৎফ৷ রহমান, নুরনবী রহমান, তফসির ড় উদ্দিন, সবুজ মন্ডল, আলহাজ্ব আহসান হাবিব, জুয়েল মন্ডল, গাজিউল হা সহ অত্র আটমুল ইউনিয়নের শত শত গন্যমান্য ব্যক্তি বর্গ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *