1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ার কাহালুতে আন্তঃ জেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন - ইছামতী নিউজ
রবিবার, ১২ মে ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

বগুড়ার কাহালুতে আন্তঃ জেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সম্রাট আলী | স্টাফ রিপোর্টার | বগুড়া
  • Update Time : Friday, 7 July, 2023
  • ৩১৭ Time View

মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। একমাত্র সুষ্ঠু ক্রীড়া চর্চায় পারে তরুন সমাজকে নেশা ও সন্ত্রাসী কর্মকান্ড থেকে বিরত রাখতে।

শুক্রবার(৭ জুলাই)  বিকেল ৪ ঘটিকায় বগুড়ার কাহালু উপজেলার কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে “উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ” আন্তঃ জেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন কাহালু উপজেলার জননন্দিত তরুন ব্যক্তিত্ব ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়া জেলা ক্রীড়া অফিসার মোঃ মাছুদ রানা, কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামাল উদ্দিন কবিরাজ, বাংলাদেশ গ্রাম থিয়েটার কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল হান্নান প্রামানিক, সহ-সভাপতি মানিক উদ্দিন কবিরাজ, সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ লালু, রাজশাহী সরকারি শরীরিক কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক শ্রী রতন কুমার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পাইকড় ইউ পি চেয়ারম্যান মিটু চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুলতান আলী কবিরাজ, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আন্তঃ জেলা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের আহবায়ক হুমায়ুন কবির, উপজেলা চেয়ারম্যান আন্তঃ জেলা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের যুগ্ম আহবায়ক ও উপজেলা শ্রমিকলীগ সভাপতি রেজাউল করিম, যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রলীগ সভাপতি সৌগির আহম্মেদ রিতু, সদস্য নোমান রুবাঈদ রাজন সহ এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ ও হাজার হাজার ফুটবল প্রেমী দর্শক। উদ্বোধনী খেলায় বগুড়া জেলা একাদশ বনাম সিরাজগঞ্জ জেলা একাদশ অংশগ্রহণ করে। নির্ধারিত সময় শেষে উভয় দল ১-১ গোলে সমতা থাকায় খেলা গড়ায় ট্রাইবেকারে। ট্রাইবেকারে বগুড়া জেলা একাদশ ৩-২ গোল ব্যবধানে জয়লাভ করে। খেলা পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রধান রেফারী তাপস রয়, তাকে সহযোগিতা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহকারি রেফারী রফিকুল ইসলাম, মুক্তার হোসেন ও জাফরিয়া। প্রথম খেলায় মৌসুমি ফার্নিচার ও পর্দা হাউজের পক্ষ হতে ১হাজার টাকার প্রাইজমানি ও বুট ট্রফি ম্যাচ সেরা পুরস্কার পান বগুড়া জেলা দলের গোলরক্ষক রুবেল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *