1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়া সদরের নুনগোলার ঘোড়াধাপ হাটে সন্ত্রাসীর ছুরিকাঘাতে আহত- ০১ - ইছামতী নিউজ
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

বগুড়া সদরের নুনগোলার ঘোড়াধাপ হাটে সন্ত্রাসীর ছুরিকাঘাতে আহত- ০১

ইছামতী নিউজ
  • Update Time : Thursday, 28 October, 2021
  • ৮৪৩ Time View

এস আই সুমন | স্পেশাল রিপোর্টার | বগুড়া

বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিয়নের ঘোড়াধাপ হাটে দিনে দুপুরে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। আহত ব্যক্তির নাম আব্দুর রাজ্জাক বলে জানা গেছে। সরেজমিনে গিয়ে ও স্থানীয় বাসিন্দাদের থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, আহত আব্দুর রাজ্জাক (৪২) পেশায় একজন ঢালাই মিস্ত্রী। সে প্রতিদিন কাজে গেলেও আজ বৃহস্পতিবার পারিবারিক কিছু কাজের চাপে ফ্যাক্টরিতে যায়নি। সকাল বেলা সে খেয়ে দেয়ে জমিতে যায় চাষাবাদের জন্য।

দুপুর বেলা জমি থেকে কাজ শেষে বাড়ি ফিরে গোসল দিয়ে খেয়ে নেয়। এরপর সে কিছু কাঁচা বাজার করার জন্য ঘোড়াধাপ হাটের উদ্দ্যেশ্যে বের হয়। বিকাল আনুমানিক সোয়া ৪টা দিকে তার বাড়ির নিকটস্থ রজাকপুর বন্দর হতে একটি ভ্যানে করে ঘোড়াধাপ হাটের দিকে রওনা দেয় আব্দুর রাজ্জাক।

তার ভ্যান ঘোড়াধাপ এলাকার হলবন্দর নামক স্থানে পৌঁছালে পিছন থেকে একটি মোটর সাইকেল এসে তাদের গতিরোধ করে। এসময় কতিপয় মুখচেনা সন্ত্রাসী তাকে ভ্যান থেকে নামিয়ে পূর্ব পরিকল্পনা মোতাবেক উপর্যুপরী ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতের ঘটনায় সকলে হতচকিত হলেও ঘটনাস্থলের আশেপাশে উপস্থিত ব্যক্তিরা এগিয়ে আসলে সন্ত্রাসী মেহেদী বার্মিজ চাকু ফেলে পালিয়ে যায়।

এসময় স্থানীয়রা রক্তাক্ত গুরুতর অবস্থায় আব্দুর রাজ্জাককে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) নিয়ে ভর্তি করে। বর্তমানে সে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে। সে এক কন্যা সন্তানের জনক। এলাকাবাসীর ধারণা, আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখেই এই ঘটনা ঘটতে পারে। সংবাদ পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল সদর থানা পুলিশের একাধিক টিম পরিদর্শন করেছেন।

ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে পুলিশ। আহত আব্দুর রাজ্জাক রজাকপুর ঘোনপাড়া এলাকার মজিবর রহমান এর পুত্র বলে জানা গেছে। বর্তমানে আব্দুর রাজ্জাক এর শারীরিক অবস্থা আশংকাজনক বলে তার পারিবারিক সূত্র জানান।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *