1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আটঘরিয়া পৌরসভা ও ইউয়িনয় পরিষদ নির্বাচনী লড়াই চলছে মাঠে - ইছামতী নিউজ
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

আটঘরিয়া পৌরসভা ও ইউয়িনয় পরিষদ নির্বাচনী লড়াই চলছে মাঠে

ইছামতী নিউজ
  • Update Time : Monday, 13 December, 2021
  • ৭৮১ Time View

মাসুদ রানা | আটঘরিয়া প্রতিনিধি | পাবনা

আসন্ন পৌরসভা ও ইউপি নির্বাচনকে সামনে রেখে ভোটারদের মধ্যে জল্পনা-কল্পনার শেষ নেই। নিজ নিজ এলাকার প্রার্থী নিয়ে ভোটারদের রয়েছে আলাদা হিসাব-নিকাশ। আর এসব আলোচনার ঝড় উঠছে এখন চায়ের কাপে। আর লড়াই চলছে নির্বাচনী মাঠে।

সোমবার (১৩ ডিসেম্বর) সকালে দেবোত্তর বাজারে একটি চায়ের দোকানে দেখা যায় ভোটাররা নির্বাচনী আলাপে মশগুল। একজন ভোটার এলাকার এক প্রার্থীর পক্ষে কথা বললেন, তার প্রশংসা করলেন তো আরেক ভোটার একই আসনের আরেক প্রার্থীর প্রশংসা করে তাকেই এগিয়ে রাখলেন।

এ নিয়ে খানিকটা তর্কও হলো দুই ভোটারের মধ্যে। সারা ইউনিয়নে এখন একই চিত্র। শুধু ভোটের আলাপ। শীতের আমেজে চায়ের চুমুকে চুমুকে চলছে ভোটের আলাপ। সেই আলাপের কোনো শেষ নেই। ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত সেই ভোটের আলাপ। এদিকে অফিস-আদালতেও ভোটের আলাপ থেমে নেই। ক্যান্টিনেও চায়ের চুমুকের ফাঁকে ফাঁকে ভোটের আলাপ চলছে।

আটঘরিয়া উপজেলার বিভিন্ন চায়ের দোকানে শ্রমজীবী মানুষের মধ্যেই ভোটের আলাপে আগ্রহ বেশি দেখা যায়। চা পান করতে করতে অনেকেই নির্দ্বিধায় কোনো একটি রাজনৈতিক দল বা । অন্যকারো পক্ষে নিজের অবস্থান প্রকাশ করছেন। তবে মধ্যবিত্ত শ্রেণীর অনেকেই তার রাজনৈতিক অবস্থান কৌশলগত কারণে প্রকাশ করেন না। সে কারণে ভোটের আলাপ থেকে দূরে থাকারও চেষ্টা করেন কেউ কেউ। তবে ভোটের দিন এখন যতই এগিয়ে আসছে, ততই বাড়ছে ভোটের আলাপ।

আবার কোথাও কোথাও ভিন্ন চিত্রও রয়েছে। ভোটের আলাপ নিয়ে তর্ক-বিতর্ক ঠেকাতে কোনো কোনো চায়ের দোকান মৌখিক ছোট নোটিশও টাঙিয়েছে। আগামী ২৬ ডিসেম্বর আটঘরিয়া পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *