1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
সুনামগঞ্জে চলছে পরিবহন ধর্মঘট ভোগান্তিতে যাত্রীরা - ইছামতী নিউজ
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

সুনামগঞ্জে চলছে পরিবহন ধর্মঘট ভোগান্তিতে যাত্রীরা

 শাহেদ আহমদ |  স্টাফ রিপোর্টার | সিলেট
  • Update Time : Friday, 18 November, 2022
  • ৩৮১ Time View
 শাহেদ আহমদ |  স্টাফ রিপোর্টার | সিলেট
সুনামগঞ্জ পৌর শহরের নতুন বাস স্টেশনে গিয়ে দেখা যায়, সকল যানবাহন সারিবদ্ধভাবে পার্ক করা। কোন বাস সট্যান্ড থেকে ছেড়ে যায়নি। টিকেট কাউন্টারও বন্ধ। বাস চলাচল বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। কেউ কেউ অতিরিক্ত ভাড়া দিয়ে বিকল্প ব্যবস্থায় গন্তব্যে যাওয়ার চেষ্টা করছেন আবার অনেকেই বাস না পেয়ে আবার বাড়িতে ফিরে যাচ্ছেন। এদিকে ধর্মঘটের প্রেক্ষিতে সড়কপথ ছাড়াও নৌপথেও সিলেটে যাচ্ছেন নেতাকর্মীরা।
শুক্রবার (১৮ই নভেম্বর) সকালে সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. নুরুল ইসলাম নুরুল বলেন, অন্যান্য বিভাগীয় সমাবেশেও ধর্মঘট দিয়ে বাধা দেয়া হয়েছে। আমাদেরকেও বাধা দিতে বাস ধর্মঘটের ডাক দেয়া হয়েছে। ধর্মঘট আর পুলিশের ভয় দেখিয়ে আমাদের সমাবেশে যাওয়া বন্ধ করতে পারবে না সরকার। যে কোন ভাবেই আমরা সিলেটে গিয়ে পৌঁছব। সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক জুয়েল মিয়া জানান, মালিক ও শ্রমিকদের স্বার্থে ধর্মঘটের আহবান করা হয়েছে। শান্তিপূর্ণভাবে ধর্মঘট সুনামগঞ্জ বাস মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক জানান, চার দফা দাবিতে বাস মালিক সমিতি ধর্মঘটের ডাক দিয়েছে। ধারাবাহির কর্মসূচির অংশ এটি। প্রসঙ্গত, পরিবহন মালিক সমিতি ও সড়ক পরিবহন ফেডারেশনের পক্ষ থেকে জানানো হয়েছে, চার দফা দাবিতে তারা ধর্মঘটের ডাক দিয়েছেন।
দাবিগুলোর মধ্যে রয়েছে- সুনামগঞ্জ সিলেট সড়কের লামাকজি সেতু থেকে অবৈধ টোল আদায় বন্ধ, অবৈধ সিএনজি চলাচল বন্ধ, বিআরটিসির বাস চলাচল বন্ধ এবং সুনামগঞ্জ বাস টার্মিনাল সংস্কার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *