1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আমার জীবনে যারা এসেছে, সবাই আমার সঙ্গে ব্লেম গেম খেলেছে- প্রভা - ইছামতী নিউজ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

আমার জীবনে যারা এসেছে, সবাই আমার সঙ্গে ব্লেম গেম খেলেছে- প্রভা

বিনোদন ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Sunday, 2 April, 2023
  • ৩৮৩ Time View

আমার জীবনে যারা এসেছে, সবাই আমার সঙ্গে ব্লেম গেম খেলেছে,বললেন অভিনয়শিল্প প্রভা।

শনিবার (১লা এপ্রিল) সন্ধ্যায় অভিনয়শিল্পী সংঘের ইফতার পরবর্তী সংবাদ সম্মেলনে হাজির হন প্রভা। এসময় জীবনের ঘটে যাওয়া অপ্রিতীকর কয়েকটি বিষয় নিয়ে কথা বলেন তিনি। অনেকটা বাধ্য হয়েই তিনি সাংবাদিক ভীতি এবং ‘গায়ে হাত’ দেওয়ার অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম, জ্যেষ্ঠ অভিনেত্রী ডলি জহুর, অভিনেতা সাজু খাদেম, রওনাক হাসানসহ অনেকেই।

প্রভা বলেন, ‘ছোটবেলায় পড়ে গিয়ে ব্যথা পেলে ভয় পেতাম, কারণ আম্মু জানলে বকা দেবে। এখন ফিজিক্যালি অ্যাবিউজড হলেও হজম করে ফেলি। কারণ, তারচেয়ে বড় ভয় হয় যদি জার্নালিস্ট জানতে পারে- তাহলে কী হবে! আমার জীবনে যারা (প্রেমিক) এসেছে, প্রত্যেকে যাওয়ার সময় একটা ব্লেম গেম খেলেছে। এটার মধ্যে মেন্টালি টর্চার হয়েছি, কিন্তু কাউকে কিছু মুখফুটে বলতে পারিনি। বরাবরই মনে হয়েছে বললেই যদি জার্নালিস্ট যেনে যায়? ডিভোর্সের পেপার যখন ফাইল করি- নিয়ম অনুযায়ী আমার কিছু পাওনা থাকে। কিন্তু সেটা নিয়ে কথা বলতে ভয় করে, যদি সেটা খবরে চলে আসে। আমি সবকিছুই করতে পারতাম- সাংবাদিকরা যদি আমাকে সাপোর্ট করতো।

প্রভার কথায়, ‘কিছুদিন আগে সামাজিক মাধ্যম থেকে আমি জানিয়েছি আপনারা আমার সাথে কথা না বলে নিউজ করবেন না। আমরাও তো চেষ্টা করি ধর্মীয় রীতি পালন করতে। যেমন রোজার সময় আমাদের মন নরম থাকে। সেসময় প্রত্যেকেরই উচিত কারও মনে কষ্ট দিয়ে থাকলে ক্ষমা চাওয়া। সেসময় আমি এটা নিয়ে গুছিয়ে একটি স্ট্যাটাস দেই ক্ষমা চেয়ে। এরপরই আমার কানে আসে, নিউজ হয়ে গেছে, অবশেষে সবার কাছে ক্ষমা চাইলেন প্রভা। আমি কেন ক্ষমা চাইতে যাব? ক্ষমা তো এই সোসাইটির আমার কাছে চাওয়া উচিত বলে আমি মনে করি।

এই অভিনেত্রী বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে যেকোনো পোস্ট দিলেই একাটা শ্রেণি আছে যারা আমার পেছনে লেগেই থাকে একদিন একজন হঠাৎ করে বলেই বসলেন, আমি নাকি এগুলো অ্যাটেনশন পাওয়ার জন্য করি। এরপর আমি আমার সব ছবি সড়িয়ে ফেললাম। আসলে আমার উপর আল্লাহর রহমত আছে যে- আমি মেন্টালি ভেঙে পড়িনি। আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া। এটাকে আল্লাহ হেদায়েত প্রাপ্ত বলতে পারি।

এরপর প্রভা উপস্থিত সাংবাদিকদের ভাই সম্বোধন করেন। অনুরোধ করেন, কেউ যদি তার নামে সোশ্যাল হ্যান্ডেলে বা খবরে বাজে কথা লেখেন, তবে যেন সেটার প্রতিবাদ করেন ভাই হিসেবে। প্রভা বললেন, ‘সেদিন শুটিং শেষ করে উবার নিয়েছি। একজন সাংবাদিকও আমার সঙ্গে উঠলেন। ভাই মানুষ। বসলেন পাশে। বললেন, এয়ারপোর্টে নামায়ে দিতে। তো সিটে বসে কথা বলতে বলতে সে আমার পায়ে হাত রাখলো! বললাম, ‘তুমি আমার গায়ে হাত দিলা কেন? আমার কোনও কলিগও তো এভাবে হাত দেয় না।’ এরপর সে সরি বলেছে। নামকরা সাংবাদিক। আমি জানি, সে সরি বললেও তার ভুল রিয়েলাইজ করেনাই। সে তার ক্ষোভ প্রকাশ করেছে অন্যভাবে পরে। কিভাবে তাহলে সাংবাদিকদের সঙ্গে আন্তরিক হবো।

উল্লেখ্য, দশ বছরেরও অধিক সময় ধরে অনেকটাই গণমাধ্যম থেকে নিজেকে আড়াল করে রেখেছেন নানাবিধ কারণে। ব্যক্তিগত জীবনে ঘটে যাওয়া একটি তিক্ত ঘটনার পর যথেষ্ট খেসারত দিতে হয়েছে প্রভাকে। যদিও মান’সিকভাবে শক্ত থাকার কারণে হারিয়ে যাননি তিনি। ফিরে এসেছেন স্বাভাবিক জীবনে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *