1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আমি কী কারণে ক্ষমা চাইবো আমাকে বলেন-প্রভা - ইছামতী নিউজ
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

আমি কী কারণে ক্ষমা চাইবো আমাকে বলেন-প্রভা

বিনোদন ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Monday, 3 April, 2023
  • ২৫৬ Time View

জীবনে ঘটে যাওয়া একটি তিক্ত ঘটনার পর যথেষ্ট খেসারত দিতে হয়েছে অভিনেত্রী প্রভাকে। যদিও মানসিকভাবে শক্ত থাকার কারণে হারিয়ে যাননি তিনি। ফিরে এসেছেন স্বাভাবিক জীবনে। তবে গণমাধ্যমের সঙ্গে সম্পর্কটা শীতলই ছিল তার। অবশেষে এবার দূরত্ব ঘুচল।

শনিবার (১লা এপ্রিল) অভিনয় শিল্পী সংঘ আয়োজিত এক সংবাদ সম্মেলনে কথা বললেন অভিনেত্রী প্রভা। এ সময় তিনি সার্বিক বিষয়বস্তু সাংবাদিকদের সামনে তুলে ধরেন। মন খুলে কথা বলেন। তবে তিনি মনে করেন, তার কাছে এই সমাজের ক্ষমা চাওয়া উচিত।

শুরুতেই অভিনয় শিল্পী সংঘ আয়োজিত অনুষ্ঠানে এসে ভালো লাগা কাজ করছে উল্লেখ করে প্রভা বলেন, ‘এখানে আসতে পেরে খুব ভালো লাগছে। আমি গ্রেটফুল অ্যাসোসিয়েশনের কাছে।

নিজের বিষয় বলতে গিয়ে তিনি বলেন, ‘একেকজনের গল্প একেক রকম। আমার গল্পটা হচ্ছে, ছোটবেলায় ভয় লাগত যে পড়ে গিয়ে ব্যাথা পেয়েছি, আম্মু জানলে মারবে। আর এখন ভয় হচ্ছে, আমি যখন হেনস্তার শিকার হই তখন ভয় লাগে, সাংবাদিক জানতে পারলে কি হবে! যারাই আমার জীবনে এসেছে তারাই চলে যাওয়ার সময় যখন কোনো কারণ পায়নি তখনই একটা ব্লেইম গেম আমার সঙ্গে খেলেছে। আমার নামে অভিযোগ দিয়ে গেছে।

তিনি আরও বলেন, ‘ডিভোর্সের পেপার যখন আমি ফাইল করি তখন আমার বাবা মাকে জানাচ্ছিলাম এই জিনিসটা তো আমার পাওনা। আমি কেন পাব না? এটা তো ঠিক হচ্ছে না। আমি ধর্মীয়ভাবে কিংবা আইনগত ভাবেও তো এটা পাই। সবকিছুই করতে পারতাম সাংবাদিকরা যদি আমাকে সাহায্য করতেন। আপনাদের সাথে আমার এই দূরত্বটা কেন আমাকে একটু বলবেন।

প্রভা বলেন, ‘কিছুদিন আগে সামাজিক মাধ্যম থেকে আমি জানিয়েছি আপনারা আমার সাথে কথা না বলে নিউজ করবেন না। আমরাও তো চেষ্টা করি ধর্মীয় রীতি পালন করতে। যেমন রোজার সময় আমাদের মন নরম থাকে। সেসময় প্রত্যেকেরই উচিত কারও মনে কষ্ট দিয়ে থাকলে ক্ষমা চাওয়া। সেসময় আমি এটা নিয়ে গুছিয়ে একটি স্ট্যাটাস দেই ক্ষমা চেয়ে। এরপরই আমার কানে আসে, নিউজ হয়ে গেছে, অবশেষে সবার কাছে ক্ষমা চাইলেন প্রভা। আমি কেন ক্ষমা চাইতে যাব? ক্ষমা তো এই সোসাইটির আমার কাছে চাওয়া উচিত বলে আমি মনে করি।

তিনি বলেন, ‘এরপর অনেকে বলেছেন আমি আসলে সাবার মনযোগ চাই। সে কারণেই এরকম স্ট্যাটাস দেই। এটা আমার সাথে প্রতিনিয়ত করা হচ্ছে। আমার সাথে কোনো ভাবেই এত অন্যায় হওয়া সত্ত্বেও কোনো প্রতিবাদ জানাতে পারি না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *