1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় এনজিও পরিচালকের পা ভেঙে দিলেন আ’লীগ নেতা - ইছামতী নিউজ
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

বগুড়ায় এনজিও পরিচালকের পা ভেঙে দিলেন আ’লীগ নেতা

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Friday, 4 August, 2023
  • ১৫৮ Time View

বগুড়ার ধুনটে রড দিয়ে পিটিয়ে বেসরকারি সংস্থা স্টার পয়েন্ট শ্রমজীবী সমবায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রাজ্জাকের (৪৮) পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৩ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের জোড়খালী গ্রামে এ ঘটনা ঘটে।

আহত আব্দুর রাজ্জাক একই এলাকার চুনিয়াপাড়া গ্রামের করিম মুন্সির ছেলে। তিনি ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জোড়খালী গ্রামের শামসুল বারি গোসাইবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য। তিনি গত দুইবার গোসাইবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছিলেন। কিন্তু দুইবারই পরাজিত হয়েছেন। এ নির্বাচনকে কেন্দ্র করে এনজিও পরিচালক আব্দুর রাজ্জাকের সঙ্গে তার বিরোধ রয়েছে।

বৃহস্পতিবার সকালের দিকে আব্দুর রাজ্জাক এনজিওর কাজে জোড়খালী গ্রামে যান। সেখানে কার্যক্রম পরিচালনার এক পর্যায়ে শামসুল বারি ও তার লোকজন আব্দুর রাজ্জাকের ওপর হামলা চালান। প্রতিপক্ষের ভয়ে আব্দুর রাজ্জাক পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও হামলাকারীরা পিটিয়ে তার পা ভেঙে দেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত আব্দুর রাজ্জাক বলেন, ‘এনজিওর কাজে জোড়খালী গ্রামে গিয়েছিলাম। এসময় শামসুল বারি ও তার লোকজন লোহার রড দিয়ে পিটিয়ে আমার ডান পা ভেঙে দিয়েছে। মারপিটে বাম পা ফেটে যাওয়ায় সেখানে সেলাই দেওয়া হয়েছে।’

এ বিষয়ে শামসুল বারি বলেন, ‘জনগনের ভয়ে দৌড়ে পালানোর সময় পড়ে গিয়ে রাজ্জাকের পা ভাঙতে পারে। তবে জনগণ তাকে পিটিয়ে আহত করেনি, কিল-ঘুসি মেরেছে।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক হাফিজুর রহমান বলেন, আব্দুর রাজ্জাকের বাম পা ভেঙে গেছে। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। তাকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ধুনট থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মতিন বলেন, আহত ব্যক্তির চিকিৎসার খোঁজখবর নেওয়া হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *