1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
স্ত্রী-সন্তান থেকেও হিজড়া সেজে চাঁদাবাজি- গ্রেফতার ৮ জন কারাগারে - ইছামতী নিউজ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

স্ত্রী-সন্তান থেকেও হিজড়া সেজে চাঁদাবাজি- গ্রেফতার ৮ জন কারাগারে

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Sunday, 13 August, 2023
  • ১২৯ Time View

স্ত্রী-সন্তান থাকার পরও হিজড়া সেজে চাঁদাবাজি করার অভিযোগে গ্রেফতার আটজনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

রবিবার (১৩ আগস্ট) তাদের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাহমিনা হক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামিরা হলেন মো. হোসেন ওরফে শিলা হিজড়া (২৭), মো. হৃদয় ওরফে পিয়া হিজড়া (১৮), আমিনুল ইসলাম ওরফে ঐশী হিজড়া (২১), মো. সাইফুল ইসলাম ওরফে জয়া হিজড়া (২৭), মো. ইয়াহিয়া ওরফে মৌরি হিজড়া (৩০), মো. নয়ন ওরফে নিশি হিজড়া (২০), মো. বেলাল ওরফে কেয়া হিজড়া (২৮) ও মো. মিজানুর রহমান ওরফে চায়না হিজড়া (২০)।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে টেকনিক্যাল মোড়ে তাওহীদ আলী নামের এক মোটরসাইকেল আরোহীর গতিরোধ করে টাকা দাবি করে হিজড়ারা। তিনি টাকা দিতে অস্বীকৃতি জানালে জোর করে তার কাছ থেকে ২০০ টাকা কেড়ে নেয়। পরে তিনি ৯৯৯ এ ফোন করলে মিরপুর মডেল থানা পুলিশের একটি দল চাঁদাবাজি করার অভিযোগে আটজনকে গ্রেফতার করে। গ্রেফতাররা সবাই পুরুষ। তারা দীর্ঘদিন ধরেই হিজড়া সেজে বিভিন্ন স্থানে চাঁদাবাজি করে আসছিলেন।

পুলিশ জানায়, পাপ্পু হিজড়া তাদের গুরুমাতা হিসেবে পরিচিত। এই পাপ্পু দেশের বিভিন্ন স্থান থেকে তাদের ঢাকায় আনেন এবং হিজড়া সাজিয়ে চাঁদাবাজি করান। বিনিময়ে প্রতিদিন ৬০০ টাকা করে দিতে হয় তাকে। গ্রেফতারদের বাড়ি লক্ষ্মীপুর, সিরাজগঞ্জ, পাবনা ও ময়মনসিংহ এলাকায়। তাদের কয়েকজন বিবাহিত এবং সন্তানও আছে। গ্রেফতারের পর তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলার করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *