1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
তেলিহারা মহিউদ্দিন আলিম মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত - ইছামতী নিউজ
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

তেলিহারা মহিউদ্দিন আলিম মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

শাহ আলম | স্টাফ রিপোর্টার | বগুড়া
  • Update Time : Wednesday, 28 February, 2024
  • ১৩১ Time View

বগুড়া সদরের শেখেরকোলা ইউপির তেলিহারা মহিউদ্দিন আলিম মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ফেব্রুয়ারি) অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব ডা একেএম আলাউদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব ফিরোজা পারভীন।অত্র মাদ্রাসার সহকারী শিক্ষক জনাব হেলাল উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,জ্ঞান অর্জনের জন্য পড়ালেখা আর মনের খোরাকের জন্য খেলাধুলা করতে হবে।

মোবাইলে আসক্তি কমাতে হবে। যতটুকু প্রয়োজন ততটুকুই সময় মোবাইল ব্যবহার করতে হবে।ক্লাশের বইয়ের পাশাপাশি অন্যান্য বই পড়তে হবে। তাহলে বাহিরের জগত সম্পর্কে জানা যাবে।গুরুজন ও শিক্ষকদের সম্মান করতে হবে। তিনি এপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ম শৃঙ্খলা দেখে সন্তোষ প্রকাশ করেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার সুপার জনাব একরামুল হক। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব টিএম আব্দুল হামিদ, উপজেলা একাডেমিক সুপারভাইজার জনাব জিয়াউর রহমান,শেখেরকোলা ইউপির সাবেক চেয়ারম্যান জনাব অধ্যাপক নজমল হক বকুল, ইউপি সদস্য তাজুল ইসলাম রাসেল।

এছাড়াম্যানেজিং কমিটির অন্যান্য সদস্য, শিক্ষক শিক্ষিকা, অভিভাবক মণ্ডলী ও মাদ্রাসার শিক্ষার্থীরা বর্ণাঢ্য এ ক্রীড়ানুষ্ঠান ও পুরস্কার বিতরণে উপস্থিত ছিলেন।বক্তব্য শেষে ক্রীড়াবিজয়ী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে পুরস্কার ও ক্রেস্ট তুলে দেন সম্মানিত অতিথি বৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *