1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়া শেরপুরে মাদক কারবারি গ্রেপ্তার একট্রাক ফেন্সিডিল উদ্ধার - ইছামতী নিউজ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
আপডেট নিউজ :
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের বগুড়ায় আতঙ্কে বাস থেকে লাফিয়ে পড়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর বগুড়ায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ’র পুরস্কার বিতরণ সুশাসনের জন্য নাগরিক (সুজন) বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ অনুষ্ঠিত বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা কোটা আন্দোলনের নামে ষড়যন্ত্র-প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল বগুড়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল বগুড়ায় ব্যাংকের আড়াই কোটি টাকা আত্মসাৎ: ব্যবস্থাপকসহ ছয়জনের কারাদণ্ড বগুড়ায় শুরু হলো ৭ দিনব্যাপী বৃক্ষ মেলা বগুড়ার শিবগঞ্জে সৈয়দপুরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা সাইদুরজ্জমানের জানাযা সম্পন্ন

বগুড়া শেরপুরে মাদক কারবারি গ্রেপ্তার একট্রাক ফেন্সিডিল উদ্ধার

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Sunday, 11 February, 2024
  • ১২৬ Time View

বগুড়ার শেরপুরে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ দুই দুর্ধর্ষ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেইসঙ্গে মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি ট্রাক (পিকআপ) ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।

শনিবার (১০ফেব্রুয়ারি) ভোররাতে ঢাকা-বগুড়া মহাসড়কের উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ধনকুন্ডি নামক স্থানে চেকপোষ্ট বসিয়ে এই তল্লাশি অভিযান চালানো হয়। এতে নেতৃত্ব দেন শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন-নওগাঁ জেলার রানীনগর উপজেলার পার নওগাঁ খলিফাপাড়া বউ বাজার এলাকার বাসিন্দা বেলাল হোসেনের ছেলে ইমরান হোসেন (৩১) ও চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার একবরপুর গ্রামের খাকর উদ্দিনের ছেলে বদিউর রহমান ওরফে কামরুল (৩৭)।
শেরপুর থানার ওসি রেজাউল করিম রেজা জানান, বগুড়া শহর থেকে ওই দুই মাদক কারবারি একটি নীল রংয়ের পিকআপে (ঢাকা মেট্রো-ন-২০-৮২৮৫) আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল নিয়ে সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল। গোপনে বিষয়টি জানতে মহাসড়কের ধনকুন্ডি নামক স্থানে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালানো হয়। একপর্যায়ে নীল রংয়ের ওই পিকআপটি আসলে দাঁড়ানোর জন্য সংকেত দেওয়া হয়।

এসময় ট্রাকটি বন্ধ করে তারা পালানোর চেষ্টা চালায়। পরে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে পিকআপে বিশেষ কায়দায় রাখা একশ’ বোতল ফেন্সিডিল রয়েছে বলে স্বীকার করে। এরপর উক্ত পরিমান ফেন্সিডিল উদ্ধারপূর্বক তাদের গ্রেপ্তার করা হয়। ওসি রেজাউল করিম আরো বলেন, গ্রেপ্তারকৃতরা দুর্ধর্ষ মাদক কারবারি।

তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলা-উপজেলায় একাধিক মামলা রয়েছে। এছাড়া এই ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দিয়ে শনিবার দুপুরের পর বগুড়ায় আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *