1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় প্রি-ক্যাডেট হাইস্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা - ইছামতী নিউজ
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

বগুড়ায় প্রি-ক্যাডেট হাইস্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Monday, 11 March, 2024
  • ১৩৩ Time View

বগুড়ায় প্রি-ক্যাডেট হাইস্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ মার্চ) দুপুরে শহরের জলেশ্বরীতলা বিদ্যালয় চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শিক্ষার্থীদের যোগ্য ও মানবিক মানুষ হিসেবে গড়ে তুলতে ধরাবাঁধা পড়াশোনার বাইরে ক্রীড়া ও অন্যান্য সহশিক্ষামূলক কর্মকান্ডে অংশগ্রহণ করতে হবে। তবেই সে একজন মেধাবী হিসেবে গড়ে উঠবে। এসময় তিনি ছাত্র-ছাত্রীদের সব সময় সত্য কথা ও মানুষের সাথে ভালো ব্যবহার করতে আহ্বান জানান।

স্কুলের সভাপতি এ্যাডোনিস বাবু তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এবিএম আব্দুল হামিদ, জলেশ্বরীতলা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি রেজাউল বারী ঈসা, নারী উদ্যোক্তা ও বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্যর সহধর্মিনী জোবাইদা আহসান জবা। আরও বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো. দেলোয়ার হোসেন। এসময় স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এরআগে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন এবং বহুবর্ণ বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যদিয়ে ক্রীড়া উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে, মশাল প্রজ্জ্বলন, মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল, ব্যাঙ দৌড়, মোড়গ লড়াই, রিলে দৌড়, যেমন খুশি তেমন সাজো, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অতিথি ও অভিভাবকদের জন্য দৌড় ও পিলো পাসিং প্রভৃতি। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *