1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
মানিকগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বগুড়ার আসামি গাজীপুর থেকে গ্রেফতার - ইছামতী নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের বগুড়ায় আতঙ্কে বাস থেকে লাফিয়ে পড়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর বগুড়ায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ’র পুরস্কার বিতরণ সুশাসনের জন্য নাগরিক (সুজন) বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ অনুষ্ঠিত বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা কোটা আন্দোলনের নামে ষড়যন্ত্র-প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল বগুড়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল বগুড়ায় ব্যাংকের আড়াই কোটি টাকা আত্মসাৎ: ব্যবস্থাপকসহ ছয়জনের কারাদণ্ড বগুড়ায় শুরু হলো ৭ দিনব্যাপী বৃক্ষ মেলা বগুড়ার শিবগঞ্জে সৈয়দপুরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা সাইদুরজ্জমানের জানাযা সম্পন্ন

মানিকগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বগুড়ার আসামি গাজীপুর থেকে গ্রেফতার

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Sunday, 3 March, 2024
  • ৮৬ Time View

শিশু অপহরণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি নান্টু প্রামাণিককে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (২ মার্চ) রাতে গাজীপুরের কালিয়াকৈর থেকে তাকে গ্রেফতার করা হয়। নান্টু বগুড়ার শাজাহানপুর উপজেলার শৈধুকুরী গ্রামের মৃত নাজির উদ্দিন ফকিরের ছেলে। র‌্যাব জানায়, মানিকগঞ্জের ঘিওর উপজেলার রুস্তম আলীর তিন বছর বয়সী শিশুকে ২০১৫ সালে অপহরণ করে নান্টু। ওই সময় শিশুটির পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি ও হত্যার হুমকি দেওয়া হয়। খবর পেয়ে মানিকগঞ্জের সদর থানা পুলিশ অপহত শিশুটিকে উদ্ধার ও নান্টুকে গ্রেফতার করে। ওই ঘটনায় শিশুটির বাবা রোস্তম আলী বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার বিচারিক কাজের একপর্যায়ে জামিন পেয়ে গাঁ ঢাকা দেয় নান্টু।

সর্বশেষ পলাতক থাকা অবস্থায় ২০২৩ সালের ১ নভেম্বর মানিকগঞ্জ আদালতের বিচারক নান্টুকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়। সাজা হওয়ার পর শাজাহানপুর থানায় গ্রেফতারি পরোয়ানা আসলে তাকে গ্রেফতারে গোয়েন্দা নজরদারি শুরু করে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাকে গাজীপুরের কালিয়াকৈর থেকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২ বগুড়ার স্কোয়াড কমান্ডার (এএসপি) সোহেল রানা বলেন, গ্রেফতারের পর জামিনে ছাড়া পেয়ে নান্টু গাজীপুরে পরিচয় পাল্টে একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ শুরু করেন। খবর পেয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *