1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আগামীকাল বুধবার সারাদেশে প্রথম ধাপের উপজেলা নির্বাচন - ইছামতী নিউজ
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

আগামীকাল বুধবার সারাদেশে প্রথম ধাপের উপজেলা নির্বাচন

শাহ আলম | স্টাফ রিপোর্টার | জয়পুরহাট
  • Update Time : Tuesday, 7 May, 2024
  • ৫৬ Time View

আগামীকাল বুধবার সারাদেশে প্রথম ধাপের উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ।

বুধবার (৮ মে) সারাদেশে ১৪০ টি উপজেলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রথম ধাপের উপজেলা নির্বাচন। এ উপলক্ষে নির্বাচন কমিশনের পক্ষ হতে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। অদ্য ৭ই মে/২০২৪ নির্ধারিত সকল ভোট কেন্দ্রে সরঞ্জামাদি প্রেরণ করা হয়েছে। নির্বাচননী এলাকাগুলোতে চলছে সাজ সাজ রব। এর ধারাবাহিকতায় জয়পুরহাটের কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর উপজেলায় ও আগামীকাল বুধবার উপ নির্বাচন ।

চলছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে টানটান উত্তেজনা। গতকাল সোমবার ছিল প্রার্থীদের প্রচারণার শেষদিন। এ উপলক্ষে জয়পুরহাট কালাই উপজেলায় গতকাল সোমবার প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান জনাব মিনফুজুর রহমান মিলন (মোটরসাইকেল প্রতীক), ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও কালাই পৌরসভার সাবেক মেয়র জনাব তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল (আনারস প্রতীক) এর সমর্থনে উপজেলার বাসষ্ট্যাণ্ড এলাকায় পথসভার আয়োজন করা হয়।

এতে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় জেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা প্রশাসন কালাইয়ে গণজমায়েত,সভা, সমাবেশ , মিছিল, মিটিং নিসিদ্ধ করেন এবং তাদের তাৎক্ষণিকভাবে মাইকিং করে ঐ এলাকা ত্যাগ করতে বলেন। পরে পুলিশ বাহিনীর হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।এ উপজেলায় অপর চেয়ারম্যান প্রার্থী হলেন মাত্রাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব আ না ম শওকত হাবীব তালুকদার লজিক এর স্ত্রী সাবিনা হাবীব (ঘোড়া প্রতীক)। সকল প্রার্থীই জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ও আশা ব্যক্ত করেছেন।

উপজেলার ১লক্ষ ২২হাজার৭৩৬ জন ভোটার রয়েছেন।ভোট কেন্দ্রের সংখ্যা ৩৭ টি। ভোট সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ হবে বলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *