1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত - ইছামতী নিউজ
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Wednesday, 1 May, 2024
  • ৬৪ Time View

আদালতের আদেশ অমান্য করে বগুড়ার শিবগঞ্জ উপজেলার দেউলি আলীম মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি তার কার্যক্রম পরিচালনা করে শিক্ষক নিয়োগ পরীক্ষা গ্রহণ আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবী।

বুধবার (১ল মে) বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড /প্রশা/ ৩৩০২৪১১৯৮৭৮১ /৮৫স৫৭০/নথি নং -২৩৮, তারিখ ৮/২/২৪ মোতাবেক দেউলি আলিম মাদ্রাসার কমিটি অনুমোদন হয়। আদালতের আদেশ সূত্রে জানা গেছে ২৪/৪/২৪ তারিখে মহামান্য সুপ্রিম কোর্টের এক আদেশের মাধ্যমে বগুড়া শিবগঞ্জ উপজেলার দেউলি আলীম মাদ্রাসার সভাপতির কার্যক্রমের উপর ৬ মাসের নিষেধাজ্ঞার আদেশ জারী করা হয়।

তারপরও মহামান্য সুপ্রিম কোর্টের আদেশ কে পাস কাটিয়ে সভাপতি সিরাজুল ইসলাম শূন্য ও নব সৃষ্ট ৩টি পদের নিয়োগের জন্য মাদ্রাসার অধ্যক্ষের সাথে যোগসাজসে নিয়োগ প্রার্থীদের নিকট আবেদন পত্র আহবান করে। তারই পরিপ্রেক্ষিতে তারা সরকারী ছুটির দিনে ১লা মে নিয়োগ পরীক্ষার দিন ধার্য করে বগুড়া ঠনঠনিয়া নুরুল আলা নুর ফজিল মাদ্রাসার একটি রুমে সকাল ৯ টায় পরীক্ষা নেন।

মহামান্য সুপ্রিম কোর্টের স্থগিতাদেশ অমান্য ও গোপন করে দেউলি মাদ্রাসার অধ্যক্ষ মোস্তফা কামাল মাদ্রাসার স্থগিতাদেশ প্রাপ্ত গভর্নিং বডির সভাপতি সিরাজুল ইসলাম কে সঙ্গে নিয়ে ডিজির প্রতিনিধি ও অন্যান্যদের সাথে যোগসাজসে আদালতের আদেশ অমান্য করেছেন এবং কোন নিয়ম নীতির তোয়াক্কা না করে বগুড়ার ঠনঠনিয়ায় স্থাপিত নুরুন আলা নূর ফাজিল মাদ্রাসায় নিয়োগ বোর্ডের কার্যক্রম পরিচালনা করেছেন।

মহামান্য সুপ্রিম কোর্টের স্থগিতাদেশ গোপন ও অমান্য করে কি ভাবে স্থগিতাদেশ প্রাপ্ত গভর্নিং বোর্ডের সভাপতি সিরাজুল ইসলাম তার কার্যক্রম পরিচালনা করে নিয়োগ পরীক্ষা নিয়েছেন, বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছে এলাকার শিক্ষানুরাগী ও অভিভাবক বৃন্দ। এ বিষয়ে নুরুল আলা নুর ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ রাগেব হাসান ওসমানী বলেন আমাদের মাদ্রাসা কক্ষে (১ মে) ২০২৪ ইং তারিখ আজ বুধবার সকাল ৯ টায় দেউলি মাদ্রাসার কয়েক জনের নিয়োগ পরীক্ষা গ্রহণ করা হয়েছে।

এব্যাপারে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছিন বগুড়া জেলা শাখা সভাপতি আব্দুল হাই বারি’র সাথে কথা বললে তিনি জানান দেউলি আলিম মাদ্রাসার কয়েকজনের নিয়োগ পরীক্ষা নুর আলা নুর মাদ্রাসায় ১লা মে অনুষ্ঠিত হয়েছে, তবে তারা আদালতের কোন কাগজ না পাওয়ায় তাদের কার্যক্রম তারা পরিচালনা করতে পারবে, এতে কোন বাধা নেই, আদালতের আদেশ হাতে পেলে তা সবাইকে মানতে হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *