1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
ঘোড়াঘাটে নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন - ইছামতী নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের বগুড়ায় আতঙ্কে বাস থেকে লাফিয়ে পড়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর বগুড়ায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ’র পুরস্কার বিতরণ সুশাসনের জন্য নাগরিক (সুজন) বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ অনুষ্ঠিত বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা কোটা আন্দোলনের নামে ষড়যন্ত্র-প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল বগুড়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল বগুড়ায় ব্যাংকের আড়াই কোটি টাকা আত্মসাৎ: ব্যবস্থাপকসহ ছয়জনের কারাদণ্ড বগুড়ায় শুরু হলো ৭ দিনব্যাপী বৃক্ষ মেলা বগুড়ার শিবগঞ্জে সৈয়দপুরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা সাইদুরজ্জমানের জানাযা সম্পন্ন

ঘোড়াঘাটে নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

মামুনুর রশীদ আবির | ঘোড়াঘাট প্রতিনিধি | দিনাজপুর
  • Update Time : Wednesday, 29 May, 2024
  • ৫৬ Time View

দিনাজপুরের ঘোড়াঘাটে সংবাদ প্রকাশের ঘটনা নিয়ে উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ মে) বিকেল ৪ টায় ঘোড়াঘাট উপজেলার ওসানপুরস্থ যুবলীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে নবনির্বাচিত মহিলা ভাইস চেয়াম্যান নার্গিস আক্তার তার লিখিত বক্তব্যে জানায়, গত ২৭ ও ২৮ তারিখে প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমে ”সুদের টাকা নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যানের বিরম্নদ্ধে এক ব্যক্তিকে মারধরের অভিযোগ” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে যা আমার দৃষ্টি গোচর হয়েছে।

প্রকৃতপক্ষে মূলঘটনা গত (২৫ মে) আমি বেশ কিছু শ্রমিক নিয়ে উপজেলার সোনামুখী নামক স্থানে মাঠে ধান কাটার কাজ করতেছিলাম। আমি কাজ পর্যবেড়্গন কালে আমার ম্যানেজারকে বাঁশমুড়ি গ্রামে পাঠিয়ে দেই। বাঁশমুড়ি গ্রামের লেবার সরদার মামুনুর রশিদ গত ২ বছর পূর্বে তার ছেলেকে বিদেশে পাঠানোর জন্য আমার কাছে থেকে ১ লড়্গ টাকা ধার নেয়।

দীর্ঘদিনেও টাকা পরিশোধ না করায় আমি সংশিস্নষ্ট ইউপি চেয়ারম্যান কবিরম্নল ইসলাম প্রধানের নিকট বিচার দিলে চেয়ারম্যান ব্যর্থ হয়ে আমাকে জানায়, আপনার টাকা কিভাবে আদায় করবেন সেটা আপনার ব্যাপার। মূলত এ কারনেই আমি আমার ম্যানেজারকে তাকে ফোন দিতে বলি এবং আমার সঙ্গে দেখা করতে বলি। তিনি একইদিন দুপুরের দিকে আমার নিকট আসলে আরও ১ মাস সময় নিয়ে চলে যায়। এরপর আমি বিকেলে জানতে পারি মামুনুর রশিদ নামের ওই ব্যক্তি হাসপাতালে ভর্তি আছেন।

আমার নির্বাচনী একটি প্রতিপড়্গ এই সুযোগকে কাজে লাগিয়ে তাকে নানা ভাবে প্রলোভন দিয়ে হাসপাতালে ভর্তি করিয়ে দেয়। এছাড়াও স্থানীয় সংবাদ কর্মীদেরকে মিথ্যা তথ্য দিয়ে এ সংবাদ প্রকাশ করে সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করে। আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতিপড়্গরে হেয় ষড়যন্ত্রের মুখোস উম্মোচন করতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করি।

ক্যাপশনঃ ঘোড়াঘাটে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন নব নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *