1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
প্রেমে পড়ার আভাস পাওয়া যাচ্ছে পরীমনির - ইছামতী নিউজ
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

প্রেমে পড়ার আভাস পাওয়া যাচ্ছে পরীমনির

জুয়েল মিয়া | জেলা প্রতিনিধি | ঢাকা
  • Update Time : Thursday, 9 May, 2024
  • ৫৪ Time View

প্রেমে’ পড়ার আভাস পাওয়া যাচ্ছে – পরীমনির।

বৃহস্পতিবার (৯ মে) ঢালিউড নায়িকা পরীমণি, বরাবরই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। মনে মেঘ জমলে কিংবা রোদ উঠলেই তার আঁচ পাওয়া যায় ফেসবুকের পাতায়।

সম্প্রতি ফেসবুকে ছবি ও ভিডিও পোস্টের মাধ্যমে যেন বেশ রোমান্টিকভাবেই মেলে ধরছেন পরী। কখনো ফুলের রাজ্যে দুলে উঠছেন। আবার কখনো নিচ্ছেন কাশফুলের নরম ছোঁয়া। সেই সঙ্গে পোস্টের ক্যাপশন হিসেবে ব্যবহার করছেন যে কবিতা বা গানের লাইন, তা যেন নতুন কারও জীবনে আসারই আভাস দিচ্ছে।

গত শনিবারের পরীর একটি পোস্টের ক্যাপশন ছিল নচিকেতার গানের লাইন— ‘তুমি আসবে বলেই আকাশ মেঘলা, বৃষ্টি এখনো হয়নি/ তুমি আসবে বলেই কৃষ্ণচূড়ার ফুলগুলো ঝরে যায়নি/ তুমি আসবে বলেই।

আর সোমবারে নতুন পোস্টে দেখা গেলো কারি আমির উদ্দিনের লেখা বাংলাদেশের একটি লোকগান। লেখা হয়েছে, ‘সামনে দাঁড়াও একবার দেখি নয়ন ভরিয়া/ ভালোবাসি, তবে কেন যাও না শান্ত করিয়া/ তোমারে দেখিয়া একবার, জল ঢেলে দেই বেদনায়/ তোমারে দেখিবার মনে চায়। গত কয়েকদিনে ফেসবুকে একাধিক এসব পোস্ট দেখেই নেটিজেনরা ভাবছেন, নতুন কেউ এসেছেন পরীমণির জীবনে।

যদিও নতুন প্রেম বা কারোর সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি এই অভিনেত্রী। ২০২১ সালের অক্টোবর মাসে ‘গুণিন’ ছবির শুটিং সেটে একসঙ্গে কাজ করেছিলেন রাজ আর পরীমণি। তারপর কদিনের আলাপের পর গোপনে বিয়ে। ২০২২ সালের জানুয়ারিতে গোপন বিয়ে আর অন্তঃসত্ত্বা হওয়ার খবর, সামনে আনেন দুটোই। কিন্তু ২০২৩ আসার আগেই ছেদ পড়ে সে দাম্পত্যে।

সামনে পরীমণিকে দেখা যাবে টালিউডের সিনেমাতে। সোহম চক্রবর্তী এবং মধুমিতা সরকারের সঙ্গে তিনি অভিনয় করছেন, দেবরাজ সিনহা পরিচালিত ‘ফেলু বকশি’ সিনেমায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *