1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় ধর্ষণ মামলার আসামী মুন্না গ্রেফতার - ইছামতী নিউজ
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

বগুড়ায় ধর্ষণ মামলার আসামী মুন্না গ্রেফতার

নুরনবী রহমান | মহাস্থান রিপোর্টার
  • Update Time : Wednesday, 22 May, 2024
  • ৩৪ Time View

বগুড়ায় ধর্ষণ মামলার আসামী মুন্না গ্রেফতার। গত ১ মে বগুড়া সদর উপজেলার রাজাপুর গ্রামে এক স্কুল পড়ুয়া ছাত্রী সন্ধ্যা একই গ্রামে তার চাচার বাড়িতে যায়।

বুধবার (২২মে) পথিমধ্যে ধৃত আসামী মুন্না (১৯)’র বাড়ির সামনে ভিকটিম পৌঁছলে ধৃত আসামী ভিকটিমকে রান্না দেখানোর ছলে নিজের বাড়িতে ডেকে নিয়ে যায়। আসামীর বাড়িতে কোন লোকজন না থাকায় ভিকটিম সেখান হতে চলে আসার চেষ্টা করে। কিন্তু ধৃত আসামী তাকে যেতে বাধা দেয়। একপর্যায়ে আসামী ভিকটিমকে সুকৌশলে তার বসতবাড়ীর শয়ন ঘরে নিয়ে যায় এবং জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় স্থানীয়ভাবে কয়েকবার সালিশ বৈঠক হয়। কিন্তু বিষয়টি স্থানীয়ভাবে সুরাহা না হওয়ায় ভিকটিমের বাবা বাদী হয়ে গত ১৩ মে থানায় একটি অভিযোগ দায়ের করেন। যার প্রেক্ষিতে সদর থানার মামলা নং-৩৮, তারিখ-১৩/০৫/২০২৪ খ্রিঃ,ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী/(২০০৩) এর ৯(১) রুজু হয়। এ ঘটনার পর থেকেই র‌্যাব আসামীকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী শুরু করে।

এরই ফলশ্রুতিতে ২১ মে র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার নেতৃতে একটি আভিযানিক দল শেরপুর উপজেলার ছবি শেরপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষক মোঃ মুন্না (১৯), পিতা- মোঃ আব্দুল মমিন, সাং- রাজাপুর, থানা ও জেলা- বগুড়া’কে গ্রেফতার করতে সমর্থ হয়। ধৃত আসামী আইন শৃঙ্খলা বাহিনীর চোখ এড়িয়ে বিদেশে পাড়ি দেওয়ার উদ্দেশ্যে ঢাকায় গিয়ে পাসপোর্ট, মেডিকেল সম্পন্ন করে গোপনে বগুড়া ফেরত আসছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সদর থানায় বগুড়ায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *