1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত - ইছামতী নিউজ
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন

শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত

জুয়েল মিয়া | জেলা প্রতিনিধি | ঢাকা
  • Update Time : Monday, 13 May, 2024
  • ৪৫ Time View

বাংলাদেশে বর্তমানে সিনেমার নাম্বার ওয়ান হিরো শাকিব খান। তবে তিনি এখন সিনেমার চেয়ে ব্যক্তি জীবন নিয়ে বেশি আলোচিত। কারন তিনি নাকি আবারও বিয়ে করবেন। এটা তার ৩ নাম্বার বিয়ে। এর আগে তিনি অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলিকে বিয়ে করেছেন। তাদের ২ জনের ঘরে ২ জন পুত্র সন্তান রয়েছে।

সোমবার (১৩ মে) জানা যায়, ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। কয়েক বছর ধরেই ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় তিনি। কিছু দিন ধরেই গুঞ্জন চলছে শাকিব খান তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন। কিবের পরিবার বিয়ের জন্য পাত্রী খুঁজছে। গণমাধ্যমের সূত্র বলছে ডাক্তার পাত্রীকেই বিয়ে করতে যাচ্ছেন শাকিব। তবে কে সেই পাত্রী, সে উত্তর মিলেনি। অন্যদিকে গুঞ্জন উঠেছে অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাতই সেই পাত্রী।

জানা যায়, কিছু সংবাদের শিরোনামে উঠে আসে শাকিব এবং মিষ্টি জান্নাতের নাম। বিষয়টি কেন্দ্র করে একাধিক গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন অভিনেত্রী। সংবাদমাধ্যমে মিষ্টি বলেন, অনেক সাংবাদিকই আমাকে ফোন করছেন শাকিবকে বিয়ের ব্যাপারে। কিন্তু আমি এ বিষয়ে কিছুই বলিনি। কারণ এটা এখন বলা যাবে না। গুঞ্জন আপাতত গুঞ্জনই থাক। ইদানীং আমার সঙ্গে শাকিবের বেশি দেখা হয়েছে। আমি একজন অভিনেত্রী। সেই সঙ্গে ডাক্তারও।

বিষয়টি নিয়ে অভিনেত্রী আরও বলেন, আমার সঙ্গে শাকিবের অনেক জানাশোনা। তাই অনেকেই ভাবছেন, শাকিবের সঙ্গে আমারই বিয়ে হচ্ছে। কিন্তু আমি এটা বলতে চাই, বিবাহিত কাউকে আমি বিয়ে করব না। এর মানে দাঁড়াচ্ছে শাকিব খানকে মিষ্টি জান্নাত বিয়ে করছেন। তবে তিনি আবার বলেন, আবার ভালো লেগে গেলে করতেও পারি, কিছু বলা যায় না। সময় বলে দেবে।

শাকিবকে বিয়ের প্রসঙ্গে হেয়ালি করেই এ অভিনেত্রী আরও জানিয়েছেন, খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন। চলতি বছরের শেষে অথবা আগামী বছর বিয়ে করবেন তিনি।

ঢাকাই সিনেমার দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। তাদের সঙ্গে ঘর বেঁধেছিলেন শাকিব খান। বিচ্ছেদের দুই অধ্যায় কাটিয়ে অভিনয় নিয়েই ব্যস্ত শাকিব। সঙ্গে পালন করছেন দুই সন্তান আব্রাম ও শেহজাদের যাবতীয় দায়িত্ব।

তারকা হিসেবে শাকিবের একাধিক বিয়ে প্রসঙ্গে মিষ্টি বলেন, সেলিব্রেটিদের বিয়ে সহজে চোখে পড়ে। কিন্তু সেটা সমাজে প্রভাব ফেলে না বলে মনে করি আমি। কারণ সমাজে ডিভোর্স, সেপারেশন অহরহ হচ্ছে। আমার ফ্রেন্ড সার্কেলে চার-পাঁচটা বিয়ে করেছে এমনও আছে। তাই এ নিয়ে আসলে নতুন করে বলার কিছু নেই। কাউকে আসলে জোর করে কাছে রাখা যায় না। আপনার সঙ্গী যদি আপনার কাছে না থাকতে চায়, তবে তার সঙ্গে জোর করে থাকা ঠিক না। অন্তত আমি সেটা করতাম না।

শাকিব খান বর্তমানে কলকাতায় আছেন তুফান সিনেমার শুটিং করা নিয়ে। শাকিবের সঙ্গে সিনেমা এবং নিজের কলকাতা যাওয়ার প্রসঙ্গে টেনে মিষ্টি জান্নাত বলেন, সম্প্রতি আমার সঙ্গে শাকিবের একটি সিনেমার কথা চলছে। এখন শাকিব কলকাতায় আছে। কিছুদিন আগে আমিও কলকাতায় গিয়েছিলাম আমার একটি কাজের জন্য। আবারও একটা কাজে কলকাতায় খুব শিগগিরই যাব।

মিষ্টি জান্নাত ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *