1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
রায়মাঝিড়া গ্রামের জমির ফসল তুলে হাজার হাজার টাকার ক্ষতি - ইছামতী নিউজ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত

রায়মাঝিড়া গ্রামের জমির ফসল তুলে হাজার হাজার টাকার ক্ষতি

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Saturday, 4 May, 2024
  • ২৮ Time View

বগুড়া সদরের রায়মাঝিড়া গ্রামের মৃত,আব্দুস সামাদ আকন্দের ছোট ছেলে মোঃ মাকসুদুর রতনের ১৩.৫ শতক জমির পাটক্ষেত (যার হাইট ২০ইঞ্চি) হাত এবং কাঁচি দারা তুলে ফেলেছেন বলে সরেজমিনে দেখা যায়।

শনিবার ( ৪ মে) সকাল ৬.৩০মিনিটে ওই গ্রামের মোঃ তাজেল, জমির মালিক মাকসুদুর রহমান রতনকে বলেন, তোমার পাটের জমিতে কে যেন বা কারো পাট তুলে ফেলছে। এ কথা শুনার সাথে সাথে জমির মালিক জমিতে উপস্থিত হইলে, সরে জমিনে তা দেখতে পায়।

পরে তার তার সহধর্মিণী মোছাঃ আফরুজা খাতুন ঔ গ্রামের মৃত,দারাসতুল্লাহর ছেলে মোঃ আকবর আলীকে সন্দেহ করে তাকে প্রশ্ন করেন যে, তুমি পাট তুলছো নাকি। তখন সে রাগান্বিত কন্ঠে জবাব দেন, হা আমি পাট তুলছি,আমার জমিতে পাট লাগইছু ক্যান আমি তুলবই তো, এই বলে জমি তার বলে দাবি করেন এবং সেই সাথে মাকসুদুর রহমান রতনের বউকে দা দিয়ে হত্যার হুমকি দেয়।

আরো জানা গেছে, আকবর আলীর বিষয়ে গ্রামে আরো অনেক শালিশ হয়েছে বলে জানাগেছে। পাশাপাশি ভুক্তভোগিরা আইনের আশ্রয় নিবে বলে জানাযায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *