1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে বগুড়ায় ছাত্রদলের চিত্রাংকন প্রতিযোগিতা - ইছামতী নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১০ অপরাহ্ন
আপডেট নিউজ :
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের বগুড়ায় আতঙ্কে বাস থেকে লাফিয়ে পড়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর বগুড়ায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ’র পুরস্কার বিতরণ সুশাসনের জন্য নাগরিক (সুজন) বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ অনুষ্ঠিত বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা কোটা আন্দোলনের নামে ষড়যন্ত্র-প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল বগুড়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল বগুড়ায় ব্যাংকের আড়াই কোটি টাকা আত্মসাৎ: ব্যবস্থাপকসহ ছয়জনের কারাদণ্ড বগুড়ায় শুরু হলো ৭ দিনব্যাপী বৃক্ষ মেলা বগুড়ার শিবগঞ্জে সৈয়দপুরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা সাইদুরজ্জমানের জানাযা সম্পন্ন

জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে বগুড়ায় ছাত্রদলের চিত্রাংকন প্রতিযোগিতা

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Tuesday, 4 June, 2024
  • ৩৭ Time View

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বগুড়ায় চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩রা জুন) দুপুরে শহরের নবাববাড়ী সড়ক দলীয় কার্যালয়ে জেলা ছাত্রদল এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা।

জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. সাইদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, সাংগঠনিক সম্পাদক খায়রুল বাশার প্রমূখ।

আলোচনা সভা শেষে অতিথিরা প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী সহ অংশগ্রহণকারী সকল শিশুর হাতে পুরস্কার তুলে দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *