1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় আলোর বার্তা সমাজ কল্যাণ পরিষদের অফিস উদ্বোধন ও মৌসুমি ফল উৎসব অনুষ্ঠিত - ইছামতী নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের বগুড়ায় আতঙ্কে বাস থেকে লাফিয়ে পড়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর বগুড়ায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ’র পুরস্কার বিতরণ সুশাসনের জন্য নাগরিক (সুজন) বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ অনুষ্ঠিত বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা কোটা আন্দোলনের নামে ষড়যন্ত্র-প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল বগুড়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল বগুড়ায় ব্যাংকের আড়াই কোটি টাকা আত্মসাৎ: ব্যবস্থাপকসহ ছয়জনের কারাদণ্ড বগুড়ায় শুরু হলো ৭ দিনব্যাপী বৃক্ষ মেলা বগুড়ার শিবগঞ্জে সৈয়দপুরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা সাইদুরজ্জমানের জানাযা সম্পন্ন

বগুড়ায় আলোর বার্তা সমাজ কল্যাণ পরিষদের অফিস উদ্বোধন ও মৌসুমি ফল উৎসব অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Saturday, 8 June, 2024
  • ৪৫ Time View

জৈষ্ঠ্য মাসে দেশের বাজারে এখন চারিদিকে ফলের সমারোহ। নানা রকম দেশীয় ফলের সুবাস ছড়াচ্ছে। গ্রামবাংলায় এসব ফলে ছেয়ে গেছে বগুড়া শহরের অলিগলি ও হাটবাজার। বছরের আর কোনো মাসে এত ফলের আগমন ঘটে না। এজন্য জ্যৈষ্ঠ মাসকে অনেকে ‘মধুমাস’ বলা হয়ে থাকে।

বৃহস্পতিবার (৬ই জুন) সন্ধ্যায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান জাহানারা সুপার মার্কেটে আলোর বার্তা সমাজ কল্যাণ পরিষদের নতুন অফিস উদ্বোধন উপলক্ষে সাধারণ সভা ও মৌসুমি ফল উৎসবের আয়োজন করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম সৈকতের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে সভপতির বক্তব্য রাখেন আলোর বার্তা সমাজ কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহিম সরকার। তিনি বলেন,আলোর বার্তা সমাজ কল্যাণ পরিষদ সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছে। বিভিন্ন সেবামূলক কার্যক্রম করছে সমাজের অবহেলিত জনগোষ্ঠীর পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছে।সংগঠনের পক্ষ থেকে স্বাস্থ্য সেবা ক্যাম্প, বৃক্ষ রোপন, ঈদসামগ্রী বিতরণ, শীতবস্ত্র বিতরণ সহ উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে। আজ আমাদের অফিস হয়েছে অস্থায়ী হলেও আমাদের বসার জন্য একটা স্থান হয়েছে।

যা সংগঠনের ভালো একটি দিক। এখানে সংগঠনের সদস্যরা পেপার পত্রিকা পড়বে, জ্ঞান চর্চার জন্য পাঠাগার হবে,খেলাধুলার সামগ্রী থাকবে। যা আমাদের কাজ কে আরো বেগবান করতে বড় ভূমিকা পালন করবে। সবার সহযোগিতা ও পরামর্শে সামনের দিকে এগিয়ে যাবে সংগঠন। আলোর বার্তা সমাজ কল্যাণ পরিষদ,একটি অরাজনৈতিক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। এটি ২০২১ সালের ১৪ আগস্টে প্রতিষ্ঠিত হয়েছে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সদস্য সাংবাদিক সেলিম উদ্দিন (অনন্ত), সাংবাদিক গোলজার রহমান।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি নুর ইসলাম জনি,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাকারিয়া ইসলাম,প্রচার সম্পাদক কামরুল হাসান মিথুন, ক্রিড়া সম্পাদক আল আমিন, কার্যনিবাহী সদস্য জান্নাতুল নাইম,আশরাফুল ইসলাম, রকি বাবু,সিহাব, মহসিন আলী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *