1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় হত্যাস্ত্রীর যাবজ্জীবন, পরকীয়া প্রেমিকসহ তিনজনের মৃত্যুদণ্ড - ইছামতী নিউজ
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

বগুড়ায় হত্যাস্ত্রীর যাবজ্জীবন, পরকীয়া প্রেমিকসহ তিনজনের মৃত্যুদণ্ড

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Tuesday, 4 June, 2024
  • ২৬ Time View

বগুড়ার সারিয়াকান্দিতে পরকীয়ার জেরে স্বামীকে হত্যায় স্ত্রী মিনা বেগমকে যাবজ্জীবন ও তার প্রেমিকসহ তিন আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৪ জুন) বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক হাবিবা মণ্ডল এ রায় দেন। একই সঙ্গে স্ত্রী মিনা বেগকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, মিনা বেগমের প্রেমিক শিবলু তার বন্ধু শান্ত মিয়া ও নাঈম। ভুক্তভোগী আশিক ও আসামিরা সবাই সারিয়াকান্দি উপজেলার বাসিন্দা। রায় ঘোষণার সময় আসামিরা এজলাসে ছিলেন। পরে তাদের বগুড়া জেলা কারাগারে নেওয়া হয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুর রাজ্জাক খান জানান, শিবলুর সঙ্গে অটোরিকশাচালক আশিক মিয়ার স্ত্রী মিনা বেগমের পরকীয়ার সম্পর্ক ছিল। ২০২০ সালের ২ অক্টোবর পূর্ব পরিকল্পিতভাবে আসামিরা আশিককে ডেকে নিয়ে শ্বাসরোধে হত্যার পর এসিড দিয়ে মুখ ঝলসে বাঙালি নদীতে মরদেহ ফেলে দেয়। এরপর তার ইজিবাইক নিয়ে পালিয়ে যায় আসামিরা।

ঘটনার দুদিন পর ৪ অক্টোবর সারিয়াকান্দি উপজেলার ছাগলধরা গ্রামে বাঙালি নদী থেকে আশিকের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন নিহতের ভাই আনিছ উদ্দিন বাদী হয়ে সাজাপ্রাপ্ত চারজনকে আসামি করে সারিয়াকান্দি থানায় মামলা করেন। ঘটনার পর আসামিদের গ্রেফতার করে পুলিশ। তারা দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিও দেন। পুলিশ তদন্ত শেষে ওই চারজনকে অভিযুক্ত করে ২০২১ সালের ৪ ফেব্রুয়ারি আদালতে অভিযোগপত্র দাখিল করে। দশজনের সাক্ষ্যগ্রহণের মধ্যে দিয়ে তিনবছর বিচারিক প্রক্রিয়া শেষে আদালত রায় ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *