1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান ইঞ্জিঃ আপেল মাহমুদ এর নির্বাচনী মতবিনিময় সভা - ইছামতী নিউজ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
আপডেট নিউজ :
শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র

বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান ইঞ্জিঃ আপেল মাহমুদ এর নির্বাচনী মতবিনিময় সভা

Reporter Name
  • Update Time : Monday, 18 October, 2021
  • ১৪৪ Time View

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ.কম

রবিবার (১৭- অক্টোবর,২০২১) রাতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান ইঞ্জিঃ আপেল মাহমুদ এর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আসন্ন আগামী ২৮ নভেম্বর বগুড়া সদরের লাহিড়ী পাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক জুলফিকার আবু নাছের ইঞ্জিনিয়ার আপেল মাহমুদ এর পক্ষে  লাহিড়ীপাড়া গ্রামবাসীর আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সাবেক প্রধান শিক্ষক ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ সরকার এর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিঃ আপেল মাহমুদ।তিনি বলেন, আমি আপনাদেরই সন্তান, আগামী নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী হতে চাই আপনারা সবাই আমাকে দোয়া ও সমর্থন দেন তাহলে নির্বাচন করতে চাই। আমি নির্বাচিত হতে পারলে এলাকার উন্নয়ন সহ সকলের সুখে দুখে পাশে থাকবো।

সেই সাথে তিনি সকলের কাছে দোয়া,সমর্থন ও সহযোগিতা কামনা করেন। গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন সমাজ সেবক শ্রী নারায়ণ চক্রবর্তী, মাষ্টার শ্রী মৃনাল কান্তি চাকী,সাংবাদিক আলহাজ্ব আব্দুল বাছেত,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সারোয়ার হোসেন মুকুল,টিপু সুলতান সেকুল,সাহিদুল ইসলাম, আপেল মাহমুদ টিটু, বিশিষ্ট ব্যবসায়ী আবু সাঈদ রাজু আহমেদ, ছাত্রনেতা সুমন সরকার, আবু বক্কর সিদ্দিক,সুজন সরকার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। উপস্থিত গন্যমান্য ব্যক্তিবর্গ সবাই তাকে নির্বাচন করার সু-পরামর্শ দেন এবং সবাই দলমত নির্বিশেষে ঐক্যবন্ধ থেকে তার পাশে থাকার অভিমত ব্যক্ত করেন।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/dailyichamotinews/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *