1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
পানিতে ডুবে মারা গেছেন মার্কিন তারকা - ইছামতী নিউজ
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা বগুড়া শেরপুর উপজেলায় পালিত হলো, মা দিবস বাংলাদেশ বিশ্বকাপের জন্য কতটা প্রস্তুত

পানিতে ডুবে মারা গেছেন মার্কিন তারকা

Reporter Name
  • Update Time : Monday, 20 July, 2020
  • ২৫৩ Time View

মার্কিন অভিনয়শিল্পী, মডেল ও সংগীতশিল্পী নায়া রিভেরার মৃত্যু পানিতে ডুবে হয়েছে। আর এটি নিছক দুর্ঘটনাবশত বলে দাবি ময়নাতদন্তে। ৩৩ বছর বয়সী নায়া জনপ্রিয় কমেডি টিভি সিরিজ ‘গ্লি’ তে সান্তানা লোপেজের চরিত্র করে জনপ্রিয় হন। সিরিজটি ২০০৯ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত, ৭ বছর চলেছে। যেদিন লেক থেকে নায়ার লাশ উদ্ধার করা হয়, এর ঠিক ৭ বছর আগে গ্লি সিরিজের আরেক অভিনয়শিল্পী কোরি মনটেইথের লাশ পাওয়া যায় হোটেলে। অতিরিক্ত হেরোইন ও অ্যালকোহল সেবনে তাঁর মৃত্যু হয়।

আট দিন আগে, গত মঙ্গলবার চার বছর বয়সী ছেলেকে নিয়ে নৌকাভ্রমণে বের হন নায়া। লেক পিরু থেকে একটা প্যান্টুন নৌকা ভাড়া করে ছেলেকে নিয়ে ভ্রমণ শুরু করেন। ছেলেকে ওই নৌকা থেকে ঘুমন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে সে পুলিশকে জানায়, তার মা নৌকা থেকে লাফিয়ে সাঁতার কাটছিল, তারপরে আর ফেরেনি। নায়া নিঁখোজ হওয়ার ৬ দিন পর সোমবার ডুবুরিরা তাঁর লাশ উদ্ধার করতে সমর্থ হয়। নায়ার ময়নাতদন্তে কোনো অ্যালকোহল, ওষুধ বা কোনো শারীরিক অসুস্থতার প্রমাণ পাওয়া যায়নি।

৪ বছর বয়সে সিবিএস সিটকম দ্য রয়্যাল ফ্যামিলি দিয়ে অভিনয় শুরু করেন নায়া। এখানে অভিনয়ের জন্য সেরা শিশুশিল্পী বিভাগে মনোনয়নও পান। তবে গ্লি-ই তাঁকে তারকা হিসেবে প্রতিষ্ঠিত করে। একাধিক প্রেম আর বিচ্ছেদের পর অভিনেতা রায়ান ডর্সিকে ২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেন নায়া। ২০১৫ সালের সেপ্টেম্বরে তাঁদের সন্তান জন্ম নেয়। এর আগে ২০১০ সালে নায়া একবার গর্ভপাত করিয়েছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *