1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বরিশাল বিভাগের প্রথম নারী সিভিল সার্জন বরগুনায় - ইছামতী নিউজ
বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা

বরিশাল বিভাগের প্রথম নারী সিভিল সার্জন বরগুনায়

Reporter Name
  • Update Time : Wednesday, 25 November, 2020
  • ২৫৫ Time View

বরিশাল বিভাগের মধ্যে এই প্রথমবারের মতো বরগুনা জেলায় নারী সিভিল সার্জন হিসেবে যোগদান করেছেন ডা. মারিয়া হাসান।

মঙ্গলবার (নভেম্বর) তিনি বরগুনায় যোগদান করেছেন। সিভিল সার্জন অফিসের কর্মকর্তা-কর্মচারীরা এসময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

ডা. মারিয়া হাসানের বাড়ি গোপালগঞ্জে। তার স্বামীর বাড়ি বরিশালে। এর আগে তিনি পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা ছিলেন। বরগুনার আগের সিভিল সার্জন ডা. হুমায়ুন শাহীন খানকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে সহকারী পরিচালক হিসেবে বদলি করায় পদটি শূন্য ছিল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *