1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
তিতাসের আসন্ন কলাকান্দি ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা মোঃ ইব্রাহিম সরকার - ইছামতী নিউজ
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী দীর্ঘদিন পলাতক আসামি গ্রেফতার গ্রামীণ ব্যাংক উদয়পুর কালাই শাখায় কেন্দ্রপ্রধান বৈঠক অনুষ্ঠিত বগুড়ায় এন্টারপ্রেনারশিপ এন্ড ব্যাসিক স্কিল ট্রেনিং প্রকল্পের উদ্বোধন সুনামগঞ্জের ২৮৫ কৃষি উদ্যোক্তা পেলেন দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু

তিতাসের আসন্ন কলাকান্দি ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা মোঃ ইব্রাহিম সরকার

Reporter Name
  • Update Time : Saturday, 26 December, 2020
  • ২৭১ Time View

মোঃফজলুর করিম [ দৈনিক ইছামতী নিউজ ](কুমিল্লা)থেকেঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লার তিতাস উপজেলার ৫ নং কলাকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী উপজেলা যুবলীগ নেতা মোঃ ইব্রাহিম সরকার।

ইতিমধ্যে তিনি ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে
সকলের সাথে মুলাকাত ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ইতিমধ্যেই মানসিক প্রস্ততি ও দলীয় নেতাকর্মীদের মাঝে প্রচারণার প্রস্ততি নিচ্ছেন তিনি। আসন্ন কলাকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী তিনি।

ইউনিয়নবাসী জানান, মহামারি করোনাভাইরাসের জনপ্রতিনিধি না হয়েও কর্মহীন পরিবার গুলোর পাশে দাঁড়িয়ে সাহায্য সহায়তা দিয়েছেন তিনি।

তিনি ওই ইউনিয়নের জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করার লক্ষে সর্বদাই গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন। তাই নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ তাঁকে চেয়ারম্যান পদে দেখতে চান।

জনাব মোঃ ইব্রাহিম সরকার সাক্ষাত বলেন,
আমি দীর্ঘদিন ধরে বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে দলের জন্য মাঠে কাজ করে যাচ্ছি। আমাদের সকলের প্রিয় অভিভাবক কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের মাননীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী(সিআইপি) ও উপজেলা চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকারের হাতেকে শক্তিশালী ও উন্নয়ন মূলক কাজ গুলো কে আরো গতিশীল করতে আমি জনগণের যে সমস্য গুলো আছে সেগুলো সমাধান করতে আমি প্রার্থী হতে চাই।

তিনি আরো বলেন,মহান আল্লাহ রাব্বুল আলামিন
যদি আমাকে ইউনিয়ন বাসীর সেবা করার সুযোগ দেন তাহলে আমি একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়ে তুলবো এবং ইউনিয়নবাসীর সুখ দুঃখ ও বিপদ-আপদে পাশে থেকে সবাইকে নিয়ে এক সাথে কাজ করে যাব ইনশাল্লাহ ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *