1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
খুলনায় অনলাইন শপিং উদ্যোক্তাদের নিয়ে মিলনমেলা - ইছামতী নিউজ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
আপডেট নিউজ :
সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত

খুলনায় অনলাইন শপিং উদ্যোক্তাদের নিয়ে মিলনমেলা

Reporter Name
  • Update Time : Monday, 15 March, 2021
  • ১৯৮ Time View

 খুলনায় অনলাইন শপিং উদ্যোক্তাদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ মার্চ) দুপুরে মহানগরীর হোটেল ডিএস প্যালেসে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।

শতাধিক নারী উদ্যোক্তারা তাদের তৈরি বিভিন্ন খাদ্যপণ্য নিয়ে মিলনমেলায় মিলিত হন।

মিলনমেলা উপলক্ষে ৮ উদ্যোক্তাকে সম্মাননা দেওয়া হয়েছে। সম্মাননাপ্রাপ্তরা হলেন-তাসনুবা তিথী, মনি খান, আয়াত ইসলাম, ইসরাত জাহান মিতু, জনি শারমীন, তনুশ্রী অনন্যা অনু, নাজমুল ইসলাম ও রুকসানা টুম্পা।

খুলনা অনলাইন শপিংয়ের প্রধান ফাতেমা আফরোজের সভাপতিত্বে মিলনমেলায় প্রধান অতিথি ছিলেন দৈনিক আজকের তথ্যের সম্পাদক ও খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, খুলনা প্রেসক্লাবের সহকারী সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, এক্সক্লুসিভ কানিজ হেয়ার অ্যান্ড বিউটি পার্লারের স্বত্বাধিকারী কানিজ সুলতানা ও নারী উদ্যোক্তা চিশতী মুস্তারী বানু।এ সময় উপস্থিত ছিলেন নারী উদ্যোক্তা মিসরাত মুক্ত, ফারিয়া রহমান, আফরিন আমিন বিভা, জহুরা আক্তার মায়া।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, ‘অনেক বাধা পেরিয়ে আজকে খুলনার অসংখ্য নারী উদ্যোক্তা হয়েছেন। তাদের কাজে সবচেয়ে বেশি সহায়তা দিচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম তথা প্রযুক্তি। কেননা এই প্রযুক্তির কারণে নিজের হাতের তৈরি খাদ্য সামগ্রী সবার মধ্যে সারা দেশে পৌঁছে দেওয়া যাচ্ছে। দেশের অগ্রযাত্রায় নারীদের অবদান অনস্বীকার্য। আশা করছি আজকের এই উদ্যোক্তারাই আগামীতে জয়িতা হবেন’।

খুলনা অনলাইন শপিংয়ের প্রধান ফাতেমা আফরোজ বলেন, ‘নানাবিধ চ্যালেঞ্জ মোকাবেলা করে এবং বিভিন্ন অর্থনৈতিক ও সামাজিক বাধা পেরিয়ে নারীরা সমাজে মর্যাদার স্থানে প্রতিষ্ঠিত হচ্ছে। নারীদের স্বাবলম্বী এবং আত্মনির্ভরশীল হতে হবে। আর স্বাবলম্বী হওয়ার অন্যতম মাধ্যম হচ্ছে নিজেকে উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা। অনলাইনে কেনাকাটায় আর ঝামেলা নেই। রেজিস্ট্রেশন করে ট্রাস্টেড সেলার হয়ে ঝামেলাহীন ব্যবসা করা জন্য উদ্যোক্তাদের রেজিস্ট্রেশনের আয়োজন করা হয়েছে। আমরা এভাবে আরও অনেক দূর যেতে চাই। এজন্য আমাদের প্রয়োজন প্রশিক্ষণ ও আর্থিক সহায়তা’।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *