1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বান্ধবীর মৃত্যুতে ফেঁসে যেতে পারেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আনভীর - ইছামতী নিউজ
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
আপডেট নিউজ :
তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা বগুড়া শেরপুর উপজেলায় পালিত হলো, মা দিবস

বান্ধবীর মৃত্যুতে ফেঁসে যেতে পারেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আনভীর

Reporter Name
  • Update Time : Tuesday, 27 April, 2021
  • ২৬৪ Time View

আমিনুর রহমান শামীম (বিশেষ প্রতিনিধি): দেশের সনামধন্য বসুন্ধরা গ্ৰুপের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ সায়েম সোবহান আনভীরের বান্ধবী মোসারাত জাহান মুনিয়ার লাশ উদ্ধার করেছে পুলিশ।

গণমাধ্যম সূত্রে জানা গেছে গুলশান ২ এর রোড নাম্বার-১২০, বাড়ি নাম্বার- ১৯, ফ্ল্যাট বি-৩ তে দুই মাস পূর্বে এক লক্ষ টাকায় ভাড়া নিয়েছিলেন আহমেদ সোবহান আনভীর।

আরও জানা যায় আহমেদ সোবহান আনভীর উক্ত বাসার ভাড়া দিতেন এবং মাঝে মাঝে উক্ত বাসায় আসা যাওয়া করতেন। বাসাটিতে মুনিয়া একাই বসবাস করতেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা জানান “মেয়েটির সঙ্গে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের সম্পর্ক দুই বছরের। আনভীর এক বছর মেয়েটিকে বনানীর ফ্লাটে রাখেন। পরে আনভীরের সঙ্গে মনোমালিন্য হলে তিনি কুমিল্লায় চলে যান। তবে মার্চ মাসে ঢাকায় এসে গুলশানের ওই ফ্লাটে থাকা শুরু করেন।

২৩ এপ্রিল একটি ইফতার পার্টি হয় ওই বাসায়। ওই পার্টির ছবি ফেসবুকে আপলোড করা হলে মেয়েটির সঙ্গে আনভীরের মনোমালিন্য হয়। পরে মেয়েটি তার বোনকে ফোন করে জানান, যে কোনো মুহূর্তে তার যে কোনো ঘটনা ঘটতে পারে এবং তাকে নিয়ে যেতে বলেন।

এই ফোনের পর কুমিল্লায় থেকে সোমবার বিকেলে ঢাকায় আসেন ওই তরুণীর বোন। তবে গুলশানের ফ্লাটটির দরজা ভেতর থেকে বন্ধ পান তিনি। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে শোবার ঘরে তরুণী ঝুলন্ত মরদেহ দেখতে পান।

উপকমিশনার সুদীপ বলেন, ‘সাক্ষ্য প্রমাণ হাতে আসলে দেশের এই শীর্ষ গ্রুপের ধনাঢ্য শিল্পপতির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

গুলশান থানা পুলিশ জানায় রাত সাড়ে আটটায় তারা ঘটনাস্থলে পৌঁছায় এবং লাশ এর সুরতহাল করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

এ ব্যাপারে নিহত মোসারাত জাহান মুনিয়ার বোন থানায় মামলা দায়ের করেছেন এবং থানা কর্তৃক তদন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে গণমাধ্যমগুলো প্রচার করছে । পুলিশের এক আবেদনের প্রেক্ষিতে বসুন্ধরা গ্ৰুপের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ সায়েম সোবহান আনভীরের বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা জারি করেছে আদালত।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *