1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা খালেদ সাইফুল্লাহ আইয়ূব গ্রেফতার - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা

হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা খালেদ সাইফুল্লাহ আইয়ূব গ্রেফতার

Reporter Name
  • Update Time : Thursday, 22 April, 2021
  • ১৬৮ Time View

ইছামতী নিউজ ডেস্ক: হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা খালেদ সাইফুল্লাহ আইয়ূবীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার (২১ এপ্রিল) দিনগত রাতে মানিকগঞ্জের সিংগাইর এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি ইমরান খান জানান, সাম্প্রতিক সময়ে হেফাজতে ইসলামের নাশকতা ও সহিংসতার ঘটনায় পল্টন থানায় দায়েরকৃত একটি মামলার আসামি খালেদ সাইফুল্লাহ আইয়ূবী। ওই মামলায় মানিকগঞ্জের সিংগাইর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

এ নিয়ে গত এক সপ্তাহে পুরাতন ও নতুন মামলায় হেফাজতে ইসলামের অন্তত ১৫ জন হেভিওয়েট নেতাকে গ্রেফতার করা হলো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *