1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবক লীগের মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন - ইছামতী নিউজ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবক লীগের মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

Reporter Name
  • Update Time : Thursday, 10 June, 2021
  • ৪৫৬ Time View

আজিম আলী,ঝিনাইদহ প্রতিনিধিঃ

“গাছ লাগান দেশ বাঁচান ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঝিনাইদহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছেন। আজ সকাল ১০ টায় ঝিনাইদহ সরকারি বালক বিদ্যালয়ে কাঁঠাল গাছের চারা রোপণ করে কর্মসূচীর শুভ উদ্বোধন করেন ঝিনাইদহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু।

মাসব্যাপী এই কর্মসূচীতে ঝিনাইদহ সদরের বিভিন্ন স্কুল, কলেজ বিশ্ববিদ্যালয় ও সেবামূলক প্রতিষ্ঠানের সুবিধাজনক স্থানে ফলজ বনজ ও ঔষধি প্রজাতির প্রায় ১০০০ গাছ রোপণ করা হবে। আজ ঝিনাইদহ সরকারি বালক বিদ্যালয়, ঝিনাইদহ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, ঝিনাইদহ সদর হাসপাতাল,মোল্লা পাড়ার মোড় ও সরকারি মহিলা কলেজে বিভিন্ন প্রজাতির গাছ রোপণ করা। সাদা টি-শার্ট ও গাছের চারা সংগ্রহের ব্যাপারে পৃষ্ঠপোষকতা ও আর্থিক সাহায্য করেন করেন জনদরদী জননেতা সাইদুল করিম মিন্টু।

বৃক্ষ রোপণ উদ্বোধন শেষে মেয়র সাইদুল করিম মিন্টু বলেন – “গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বলেছেন গাছ লাগান দেশ বাঁচান, প্রত্যেকের বাড়ির আঙ্গিনায় অনন্ত একট করে গাছ লাগান। বিভিন্ন সময় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা মানবতার সেবায় অসামান্য অবদান রেখে চলেছেন। করোনাকালিন সময়ে জণগণের কল্যাণে ও সচেতন করার জন্য মাস্ক ও লিফলেট বিতরণ করেন, ধান কাটা মৌসুমে কৃষকের দিনমজুর সংকটে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা মানবতার সেবায় কৃষকের ধান কেটে মাড়াই করে দিয়েছেন। এখন বর্ষামৌসুমে বৃক্ষ রোপণ করার জন্য যে উদ্যোগ গ্রহণ করছেন যা প্রশংসার দাবি রাখে।”

এসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি আহাদুর রহমান খোকন, সাধারণ সম্পাদক সরোয়ার জাহান বাদশা, সিনিয়র সহসভাপতি আনিচুর রহমান হিরু, মফিজুল ইসলাম মফিজ, সদর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান উজ্জল বিশ্বাস, সিনিয়র সহসভাপতি আব্দুল মালেক, রেজাউল করিম রেজা, পৌর স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি অমিয় মজুমদার অপু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ফয়সাল, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খানজাহান আলী, স্বেচ্ছাসেবক লীগ নেতা ডাবলু মিয়া, আবু জাফর, আব্দুল হান্নান, মতিয়ার রহমান মিন্টু, তৌহিদুজ্জামান জাহাঙ্গীর, জেমস, সাইফুল ইসলাম, সাব্বির আহমেদ, ইমরান হোসেন, রুবেল হোসেনসহ আরও অনেকে। উদ্বোধন শেষে মোনাজাত পরিচালনা করেন সরকারি বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। আগামীকাল সকাল ১০টা থেকে বৃক্ষ রোপণ কর্মসূচী শুরু হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *