1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
নাটোর সদর হাসপাতালে করোনা ইউনিট ৫০ শয্যায় উন্নীত এবং অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর  - ইছামতী নিউজ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র

নাটোর সদর হাসপাতালে করোনা ইউনিট ৫০ শয্যায় উন্নীত এবং অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর 

Reporter Name
  • Update Time : Sunday, 13 June, 2021
  • ৪৭৯ Time View

শামীম পারভেজ, নাটোর প্রতিনিধিঃ

নাটোর সদর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর এবং করোনা ইউনিট ৫০ শয্যায় উন্নীতকরণের উদ্ধোধন করেছেন নাটোর ০২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। রবিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি প্রদত্ত তিনটি অক্সিজেন সিলিন্ডার হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তন্তর করেন। এসময় তিনি উন্নতমানের মাস্ক বিতরণ করেন। বর্ধিত করোনা ইউনিট ঘুরে দেখে পৌরসভার কর্মহীন বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন সাংসদ শিমুল।

এ সময় শফিকুল ইসলাম শিমুল বলেন, সারা বিশ্বের অনেক উন্নত দেশ করোনা সংক্রমণ পরিস্থিতি মোকাবেলায় হিমশিম খাচ্ছে। কিন্তু আমাদের দেশে জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে করোনা সংক্রমণ পরিস্থিতি সফলতার সাথে মোকাবেলা করা হচ্ছে। জনবান্ধব বর্তমান সরকার চিকিৎসা সেবাসহ জনসাধারণের যে কোন সমস্যা বা সংকটময় পরিস্থিতিতে তাদের পাশে থাকবে।

তিনি আরও জানান, অতি দ্রুত নাটোর সদর হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী প্রদান এবং নতুন জনবল পদায়ন করা হবে। এসময় সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ পরিমল কুমার রায়সহ আওয়ামী লীগ নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *