1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
ইন্টারভিউ ছাড়াই আট হাজার চিকিৎসক ও নার্স নিয়োগ - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
আপডেট নিউজ :
রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

ইন্টারভিউ ছাড়াই আট হাজার চিকিৎসক ও নার্স নিয়োগ

Reporter Name
  • Update Time : Monday, 26 July, 2021
  • ৩৩৫ Time View

করোনা পরিস্থিতিতে হাসপাতালে রোগীদের যথাযথ চিকিৎসা সেবা প্রদানে ইন্টারভিউ ও পুলিশ ভেরিফিকেশন ছাড়া আট হাজার চিকিৎসক ও নার্স নিয়োগ দেওয়ার কথা জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

সোমবার (২৬ জুলাই) সচিবালয়ে মন্ত্রিপরিষদ বৈঠক শেষে বেরিয়ে আসার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন। তিনি বলেন, করোনার কারণে গত দেড় বছর ধরে চিকিৎসক নার্সরা ছোটাছুটি করে ক্লান্ত হয়ে গেছেন। এজন্য দ্রুত সময়ের মধ্যে চিকিৎসক ও নার্স নিয়োগ দেওয়ার জন্য নিয়োগ প্রক্রিয়া শিথিল করা হচ্ছে। জাহিদ মালেক বলেন, চিকিৎসক ও নার্সদের দ্রুত কাজে ফেরার জন্য তাদের ইন্টারভিউ আমরা বাদ দিয়েছি, এছাড়া পুলিশ ভেরিফিকেশন না নিতেও অনুরোধ করা হয়েছে। চলমান লকডাউনে জনসাধারণ যথাযথ স্বাস্থ্যবিধি না মেনে চললে পরিস্থিতি আরো ভয়াবহ রূপ ধারণ করতে পারে বলেও জানান স্বাস্থ্যমন্ত্রী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *